অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘ট্রু ফর্ম’

অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘ট্রু ফর্ম’

এ এক ঝলক উঁকি দেওয়া কিছু দিন আগে প্রথম চেহারা নেওয়ার পরে, আমরা এখন ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘ট্রু ফর্ম’ এর এক ঝলক উঁকি পাচ্ছি, এবং এটি এটি আক্ষরিক আগুন স্নিকার ইনসাইডার ইয়েজি মাফিয়ার সৌজন্যে ফটোগুলি, এই কলারওয়েটি অত্যন্ত আকাঙ্ক্ষিত ‘বেলুগা’ ভক্তদের জন্য তৈরি করা হয়েছিল।

চিত্রগুলি থেকে, আপনি দেখতে পাচ্ছেন একটি গ্রেড আউট প্রাইমকনিট উপরের যা একটি বুস্ট মিডসোলের শীর্ষে বসে। এটি লক্ষণীয় যে এগুলি প্রাথমিক নমুনাগুলি, সুতরাং মিডসোলে কমলা-থেকে-ধূসর গ্রেডিয়েন্ট প্রভাবটি এখনও বিদ্যমান নেই, তবে খুচরা সংস্করণে এটি করবে। ‘স্ট্যাটিক’ এর মতোই, একটি পরিষ্কার স্ট্রাইপটি পার্শ্বীয়গুলি নীচে গুলি করে, পরিধানকারীদের তাদের মোজা ফ্লেক্স করতে দেয় এবং এগুলি সমস্ত বন্ধ করে দেয়, ঘন দড়ি লেইস আইকনিক ডিজাইনটি সম্পূর্ণ করে।

একটি “বিশেষ রিলিজ” হতে সেট করুন, অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘ট্রু ফর্ম’ খুব শীঘ্রই নেমে যাবে! কে এই প্রকাশের জন্য হাইপড? আপনি কী ভাবছেন তা আমাদের জানান এবং এখনই নিখরচায় অফিশিয়াল দ্য সোল সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, ইয়েজি বিক্রয় 2018 সালে একটি বিশাল 600% বৃদ্ধি পেয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে সর্বশেষটি পরীক্ষা করে দেখুন!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *