অ্যাডিডাস ওয়াই -3 একটি গোর-টেক্স-ইনফিউজড স্প্রিং/গ্রীষ্ম 2019 সংগ্রহ

অ্যাডিডাস ওয়াই -3 একটি গোর-টেক্স-ইনফিউজড স্প্রিং/গ্রীষ্ম 2019 সংগ্রহ

এর পতন/শীতকালীন 2019 সংগ্রহটি উন্মোচন করতে প্যারিস ফ্যাশন সপ্তাহে নেওয়ার পরে, অ্যাডিডাস ওয়াই -3 এখন তার গোর-টেক্স ইনফিউজড স্প্রিং/প্রকাশ করেছে গ্রীষ্ম 2019 পরিসীমা, পাশাপাশি এটি একটি টেকওয়্যার প্রেমিকের স্বপ্ন!

যোহজি ইয়ামামোটোর “দেহের মধ্যে বায়ু” দিয়ে, নৌযানের উপাদানগুলির পাশাপাশি প্যারাসুটিংয়ের পাশাপাশি এসএস 19 জাতের দুটি গোর-টেক্সযুক্ত রেখাযুক্ত বাইরের পোশাকের টুকরোগুলি নিয়ে গঠিত ভারীভাবে প্রভাবিত হয়। ইউটিলিটি হুডি জ্যাকেটটিতে বুকে বড় পকেট রয়েছে, একটি সামঞ্জস্যযোগ্য মিডসেকশন ফাস্টেনার, অত্যন্ত কাস্টমাইজযোগ্য ফিটের জন্য কব্জিতে ভেলক্রো ছাড়াও।

অন্যদিকে, দীর্ঘ কোটটি বন্ধের একাধিক কৌশল সহ দীর্ঘায়িত সিলুয়েটকে গর্বিত করে, তবে এটি এখনও হালকাতার পাশাপাশি পূর্বোক্ত ইউটিলিটি হুডি জ্যাকেটের আবহাওয়ার অবস্থার প্রতিরোধের ধরে রাখে।

ওয়াই -3 ওয়েবস্টোরে এখন উপলভ্য, আমাদের এই গোর-টেক্স টুকরোগুলি সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা বুঝতে পারি, পাশাপাশি প্রশংসাসূচক আদর্শের জন্য সরকারী একমাত্র সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! অ্যাসোসিয়েটেড খবরে, যোহজি ইয়ামামোটো সম্প্রতি সম্প্রতি তার পরবর্তী অ্যাডিডাস ওয়াই -3 রানার 4 ডি প্রকাশ করেছেন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *