আকার? এক্স ফক্স ব্রাদার্স এক্স অ্যাডিডাস ক্যাম্পাস স্নিকার টেক্সচারে একটি পাঠ দেয়

আকার? এক্স ফক্স ব্রাদার্স এক্স অ্যাডিডাস ক্যাম্পাস স্নিকার টেক্সচারে একটি পাঠ দেয়

একটি স্টাইল যা তিনটি বিশ্বখ্যাত ব্র্যান্ডের ডিএনএর সাথে জড়িত, আকার? এক্স ফক্স ব্রাদার্স এক্স অ্যাডিডাস ক্যাম্পাস স্নিকার একটি বিবৃতি দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। প্রচুর নিদর্শন এবং টেক্সচার গর্ব করে, মূল সিলুয়েট হিলটিতে আকৃতি এবং স্বাক্ষর ব্র্যান্ডিংয়ের মাধ্যমে জ্বলজ্বল করে।

1772 সালে, ফক্স ব্রাদার্স প্রতিষ্ঠিত হয়েছিল এবং বছরের পর বছর ধরে ব্র্যান্ডটি বিশ্বের অনেক বিখ্যাত কাপড়ের বিকাশ করেছে। প্রিন্স অফ ওয়েলস চেক থেকে শুরু করে সুপরিচিত চক স্ট্রাইপ পর্যন্ত, এই মাস্টার্স অফ ফ্যাব্রিকেশন তাদের নতুন অ্যাডিডাস ক্যাম্পাস স্নিকারে দর্শনীয় স্থানগুলি সেট করেছে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
প্রিমিয়াম উপকরণ তৈরির জন্য পরিচিত, ব্রিটিশ ব্র্যান্ড ফক্স ব্রাদার্স তাদের স্বাক্ষরযুক্ত টুইড ফ্যাব্রিককে ব্রাশ করা, গা dark ় ধূসর ফ্যাব্রিকের পাশাপাশি এই স্নিকারে সংযুক্ত করে। পাশের তিনটি স্ট্রাইপগুলি নিয়ন কমলা এবং সোনার দিকে ঝলমলে ‘ক্যাম্পাস’ লোগো আসে। মধ্যরাত-নীল ভেলভেট অতিরিক্ত আগ্রহের জন্য পায়ের আঙ্গুল থেকে জিহ্বা পর্যন্ত প্রসারিত হয় এবং অভ্যন্তরটি চামড়ায় রেখাযুক্ত থাকে।

১৩ ই ডিসেম্বর ড্রপ হওয়ার কারণে, নিজেকে আকারের সাথে ক্রিসমাসের প্রারম্ভিক উপস্থিতি পান? এক্স ফক্স ব্রাদার্স এক্স অ্যাডিডাস ক্যাম্পাস স্নিকার্স। এবং অতি সাম্প্রতিক সমস্ত অ্যাডিডাস রিলিজ এবং রিস্টকগুলি সম্পর্কে প্রথম জানতে এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *