আরেকটি নাইক এয়ার ফোর্স 1 “নাই-কে” ঠিক এখানে ইতিবাচক ভাইবস আনার জন্য

আরেকটি নাইক এয়ার ফোর্স 1 “নাই-কে” ঠিক এখানে ইতিবাচক ভাইবস আনার জন্য

এএফ 1 প্রায় 1982 বিবেচনা করে প্রায় চলমান ছিল তবে চল্লিশ বছর পরেও আমরা যখনই নতুন ঘোষণা করি তখনও আমরা এখনও এক্সট্যাটিক পাই, পাশাপাশি এটিও আসন্ন নাইক এয়ার ফোর্স 1 “নাই-কে ব্লু” সম্পর্কে অবশ্যই বলা যেতে পারে। “দ্য ওয়ান লাইন” সিরিজ পুনর্জীবনের অংশ, এই কলারওয়েটি “পাল” এর ঠিক কয়েক সপ্তাহ পরে প্রকাশিত হয়েছে, পাশাপাশি আমরা যদি সত্যবাদী হয়ে থাকি তবে আমরা এটি আরও অনেক বেশি পছন্দ করি।

আমাদের কিছু গুরুতর শশিকো ভাইবস দেওয়া, “নাই-কে” সত্যিই 80 এর দশকে ফিরে আসে যখন নাইক এখনও চীনে জুতা তৈরি করছিল। অল-নীল রঙের প্যালেট বৈশিষ্ট্যযুক্ত, যদিও এটি ডেনিমের মতো প্রদর্শিত হয় এটি সত্যই একটি অত্যন্ত সাপল সায়েড যা নরম পাশাপাশি স্পর্শে মসৃণ। হোয়াইট কনট্রাস্ট স্টিচিং পুরো উপরের অংশে একটি সার্টোরিয়াল নান্দনিকতার জন্য চলে, যখন একটি সূক্ষ্ম swoosh পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে অঙ্কুরিত হয়। রঙ্গিনযুক্ত লেসড এএফ 1 কে একটি ডিআইওয়াই-অনুপ্রাণিত চেহারা সরবরাহ করবে, পাশাপাশি নীচে আপনি একটি ভিনটেজ ভাইবের জন্য একটি অফ-হোয়াইট মিডসোল আবিষ্কার করবেন।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

বিভারটন ব্র্যান্ডটি এই বিমান বাহিনী 1 এর জন্য সমস্ত স্টপগুলি সত্যই টেনে নিয়েছিল “” দ্য লাইন “ব্র্যান্ডিং জিহ্বা ট্যাগের বাইরের দিকে সেলাই করা হয়, যখন” স্পোর্টসের সাথে অভ্যন্তরীণ শান্তি বাড়ানো “অভ্যন্তরে আবিষ্কার করা যায়। চাইনিজ ভাষায় “নাইকে” পিছনের চারপাশে সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত, পাশাপাশি এটি সমস্ত একটি বিশেষ সংস্করণ বাক্সের মধ্যে প্যাকেজযুক্ত আসে যা একটি ড্রয়ার প্রক্রিয়া ব্যবহার করে।

গুজব রয়েছে যে নাইক এয়ার ফোর্স 1 “নাই-কে ব্লু” একটি এশিয়া-এক্সক্লুসিভ হবে, তবে আমরা যদি অন্যথায় শুনি তবে আমরা আপনাকে জানাতে খুব প্রথম হয়ে যাব। আমাদের এই আসন্ন কলরওয়ে সম্পর্কে কী বিশ্বাস করা যায় তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 মিড “ব্ল্যাক” এর সাথেও কাছাকাছি উঠতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *