ইউন আহন তার প্রথম অ্যাম্বুশ এনএফটি সংগ্রহ

ইউন আহন তার প্রথম অ্যাম্বুশ এনএফটি সংগ্রহ

দিনের পর দিন প্রকাশ করেছেন, এটি প্রদর্শিত হয় যে আরও অনেক ব্র্যান্ড এনএফটি স্পেসে প্রবেশ করছে। স্পোর্টসওয়্যার বিশাল নাইক গত বছরের শেষের দিকে আরটিএফকেটি স্টুডিওগুলি পাওয়ার পরে, ডিজিটাল ওয়ার্ল্ড দ্রুত ট্র্যাকশন পাচ্ছে, ওপেনসিয়া প্রতিদিন নতুন ব্যবসায়ীদের স্বাগত জানায়। সাম্প্রতিক সপ্তাহগুলিতে, ইউন আহন পাশাপাশি ভার্বালের জাপানি ফ্যাশন লেবেল অ্যাম্বুশ তার ওয়েব 3 উদ্বোধন প্রস্তুত করে চলেছে।

শিরোনাম “পা!” সংগ্রহ, 2,022-পিস কাজটি আহন অ্যাম্বুশ পাওর কাছে একটি স্পষ্ট সম্মতি! গহনাগুলি ব্যবহার করে সাধারণত দুলের পাশাপাশি রিংগুলি থাকে যা সুপারিশ পপ আর্ট হয়। অতিরিক্তভাবে পুদিনা ব্যয়ের পাশাপাশি তারিখ সম্পর্কিত তথ্য এখনও নিশ্চিত হওয়া যায়। যাইহোক, আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা হ’ল এই 3 ডি এনএফটি রিংগুলি বিভিন্ন বৈশিষ্ট্য সহ বিভিন্ন কলরওয়েতে দেওয়া হবে, তাই কয়েকটি অস্বাভাবিক টুকরো পপ আপ হওয়ার প্রত্যাশা করুন।

তদতিরিক্ত, তাদের ডিসকর্ড গ্রুপটি ইতিমধ্যে জনসাধারণের অ্যাক্সেসের জন্য দেওয়া হয়েছে, সদস্যদের এএনএইচ -র সাথে অনলাইন এএমএ সেশনস পাশাপাশি মৌখিক সহ প্রকল্পের সাম্প্রতিক ক্রিয়াকলাপগুলির সাথে তারিখের মতো রাখতে সক্ষম করে।

অ্যাম্বুশ ডিসকর্ড চ্যানেলে যোগদানের পাশাপাশি হোয়াইটলিস্ট হওয়ার জন্য একটি ওজি ফাংশন অর্জন করার জন্য আপনি ভাগ্যবান ব্যক্তিদের মধ্যে একজন ছিলেন বা না থাকুক, আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে আমরা এখনও আপনার চোখকে একমাত্র বিক্রেতার কাছে খোসা ছাড়িয়ে রাখুন কারণ আমরা আপনাকে বর্তমানের সাথে অবহিত করে চলেছি এনএফটি নিউজ। এনএফটি রিলিজের কথা বললে, তাকাশি মুরাকামির এনএফটি চাকরিটি খুব শীঘ্রই বাদ দিচ্ছে আপনাকে ধন্যবাদ বলে ধন্যবাদ!

আক্রমণ দ্বারা চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *