ইয়েজি 700 এনালগ বনাম লবণ: কোনটি ভাল কলারওয়ে?

ইয়েজি 700 এনালগ বনাম লবণ: কোনটি ভাল কলারওয়ে?

এই মাসে ইয়েজি বুস্ট 700 ‘অ্যানালগ’ এর গুজব প্রবর্তন এর বিতর্ক ছাড়াই নয়। যদিও এটি একটি আকর্ষণীয় কলরওয়ে অস্বীকার করার দরকার নেই, অনেকেই প্রশ্ন জিজ্ঞাসা করছেন; ইয়েজি 700 লবণের সাথে তুলনা করা এই নকশাটি কতটা আলাদা?

কানিয়ে ওয়েস্টের এমন একই জাতীয় কলরওয়ে প্রকাশের সিদ্ধান্তটি একে অপরের কাছাকাছি প্রকাশের সিদ্ধান্তটি ইনস্টাগ্রামে দ্রুত ট্রেন্ডিং বিষয় হয়ে উঠছে। ধন্যবাদ, চিত্রগুলি পাশাপাশি দুটি ইয়েজির পাশাপাশি প্রকাশিত হয়েছে!

এগুলি স্পষ্টভাবে একই রকম যে তারা আরও আকর্ষণীয় ওজি বা জড়তার বিপরীতে রঙের একটি টোনাল ব্যবহারের বিকল্প বেছে নেয়। আসুন এটির মুখোমুখি হোন, এই পাথরযুক্ত নান্দনিকতা তর্কযোগ্যভাবে আরও বহুমুখী। আমাদের মধ্যে যারা খুব বেশি দাঁড়াতে চাই না তাদের জন্য, লবণ এবং অ্যানালগ উভয়ই পছন্দসই পছন্দ।

একে অপরের পাশে স্যাট উভয়ের দিকে তাকিয়ে, আপারদের মধ্যে একটি বৈপরীত্য দেখতে স্পষ্ট। ইয়েজি বুস্ট 700 এনালগটি বিভিন্ন ধরণের শ্বেতগুলিতে উপস্থিত হয়, যুক্তিযুক্তভাবে এখনও সীমার জন্য সেরা গ্রীষ্মের কলারওয়েগুলির মধ্যে একটি। সেই ইয়েজি 700 লবণ একটি গা er ় ছায়া খেলাধুলা করে যা এনালগের বিরুদ্ধে আরও সবুজ দেখায়।

এখন গুরুত্বপূর্ণ প্রশ্নের জন্য, কোন কলরওয়ে সেরা? অবশ্যই, এটি সমস্ত আপনার দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে তবে আমরা সম্প্রতি এটি @থেসোলারস্টকসের মাধ্যমে পরীক্ষায় রেখেছি।

একটি জরিপ অনুসারে, আপনার 46% জিনিস ইয়েজি বুস্ট 700 এনালগ দুজনের মধ্যে ভাল। 14% উভয় প্রয়োজন যখন 39% লবণ পছন্দ করে।

ইয়েজি বুস্ট 700 এনালগের জন্য একটি প্রকাশের তারিখ এখনও নিশ্চিত হওয়া যায়নি তবে সেই আপডেটটি শীঘ্রই প্রত্যাশিত। এটি একমাত্র সরবরাহকারী অ্যাপে লক করে রাখুন এবং আপনি প্রথমটি জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *