এই সর্বাধিক বর্তমান হুফ এক্স মাইলস ডেভিস কোলাব জাজের প্রিন্স অফ ডার্কনেস

এই সর্বাধিক বর্তমান হুফ এক্স মাইলস ডেভিস কোলাব জাজের প্রিন্স অফ ডার্কনেস

বিল্ডিংকে তার 90 এর দশকের প্রভাবিত স্কেট সিলুয়েটস সংগ্রহের উপর এই গ্রীষ্মের শুরুর দিকে শ্রদ্ধা জানায়, এইচইউএফ আরও মার্জিত সামগ্রীর আরও একটি পছন্দ নিয়ে ফিরে এসেছে। এবার ক্যালিফোর্নিয়ার ব্র্যান্ডের চারপাশে কিংবদন্তি সংগীতশিল্পী পাশাপাশি জাজের প্রিন্স অফ ডার্কনেস, মাইলস ডেভিস উদযাপন করছেন।

অপরিচিতদের জন্য, মাইলস ডেভিস একজন আমেরিকান ট্রাম্পটার, ব্যান্ডলিডার পাশাপাশি সুরকার ছিলেন। প্রায়শই 20 তম শতাব্দীর একটি বিশিষ্ট ব্যক্তিত্ব হিসাবে বিবেচিত, মাইলস ডেভিস সত্যই জাজের পাশাপাশি সাধারণভাবে সংগীত উভয় ক্ষেত্রেই একটি আইকন ছিলেন। 8 টি গ্র্যামি পাশাপাশি 32 টি মনোনয়ন সহ, একজন সংগীতশিল্পী হিসাবে তাঁর দক্ষতা অনস্বীকার্য ছিল।

ডাস্টিন আকসল্যান্ডের মাধ্যমে চিত্র
এই সর্বাধিক বর্তমান এইচইউএফ সংগ্রহটি 70 এর দশকের “বৈদ্যুতিক মাইল” বয়সের পাশাপাশি 80 এর দশকের পাশাপাশি সংগীতজ্ঞের অ্যালবাম কভারগুলি, অনলাইন পারফরম্যান্সের পাশাপাশি অনুপ্রেরণার জন্য তার নিজস্ব স্টাইলও ব্যবহার করে। গার্মেন্টস অফারগুলিতে ভার্সিটি জ্যাকেট, ক্রিউইনকস, হুডি, ওপেন-কলার শার্ট, টি শার্ট পাশাপাশি ঘামযুক্ত প্যান্ট রয়েছে, এগুলি সবই ধারক টুপি, ক্যাপস, মোজা পাশাপাশি দুটি স্কেটবোর্ড ডেক সহ আনুষাঙ্গিকগুলি বেছে নিয়ে শীর্ষে রয়েছে।

ডাস্টিন আকসল্যান্ডের মাধ্যমে চিত্র
সংগ্রহের স্ট্যান্ডআউট টুকরোগুলি একটি “বিচস ব্রিউ” লোগো মোটিফ খেলাধুলা করে, মাইলস ডেভিস 1970 এর রেকর্ডের নাম অনুসারে যথাযথভাবে নামকরণ করা হয়েছে। এছাড়াও, বেশ কয়েকটি শিঙা স্বাক্ষরগুলি তাঁর গুরুত্বপূর্ণ উপকরণ উদযাপনে প্রদর্শিত হয়েছে।

পুরো সংগ্রহটি এখন এইচইউএফের ওয়েবসাইটে দেওয়া হচ্ছে, সুতরাং এটি মিস করবেন না! অন্যান্য খবরে, অবিশ্বাস্য যৌনসঙ্গম এটি পতন/শীতকালীন ’21 এর জন্য এটি রঙিন রাখুন।

ডাস্টিন আকসল্যান্ডের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *