এই হিপ প্যাক-সজ্জিত নাইক বেনাসি স্লাইডগুলির সাথে গরমের মতো ট্রপিক

এই হিপ প্যাক-সজ্জিত নাইক বেনাসি স্লাইডগুলির সাথে গরমের মতো ট্রপিক

গ্রীষ্মটি আনুষ্ঠানিকভাবে এসেছে, এবং আপনি কি জানেন যে এর অর্থ কী? নাইক বেনাসি জেডি হিপ প্যাক মুদ্রিত স্লাইড ফিরে এসেছে! 2018 এর সর্বাধিক আলোচিত পাদুকা বিকল্পগুলির মধ্যে একটি, এগুলি সমুদ্রের পাশে বা সৈকতে দীর্ঘ পথ ধরে হাঁটার জন্য উপযুক্ত, সুতরাং তারা এখনও স্টক থাকাকালীন এখন একটি জুটি ধরতে ভুলবেন না!

গ্রীষ্ম-প্রস্তুত গ্রীষ্মমন্ডলীয় প্যাটার্ন বৈশিষ্ট্যযুক্ত, এর নাম অনুসারে, হিপ প্যাক মুদ্রিত স্লাইডটি আপনি চলার সময় ছোট আইটেমগুলি সুরক্ষিত রাখতে স্ট্র্যাপে একটি সম্পূর্ণ কার্যকরী ফ্যানি প্যাক গর্বিত করে। একটি বোনা ফ্যাব্রিক স্ট্র্যাপ স্থায়িত্বের প্রস্তাব দেয় এবং নীচে নীচে একটি ফিলোন ফোম মিডসোল এবং একটি টেক্সচারযুক্ত পাদদেশ প্রতিটি একক পদক্ষেপের সাথে হালকা ওজনের আরাম সরবরাহ করে।

এখন পর্যন্ত তৈরি করা সবচেয়ে অনন্য স্লাইডগুলির মধ্যে একটি, নাইক বেনাসি জেডি হিপ প্যাক প্রিন্টেড স্লাইডটি উষ্ণ মাসগুলির জন্য আবশ্যক পুলিশ! এখন উপলভ্য, তারা বসে থাকার সময় নিশ্চিত হন! আপনি যদি আপনার গ্রীষ্মের ঘোরাতে একটি জুড়ি যুক্ত করছেন তবে আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *