এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই ওজি “জাপান নিরপেক্ষ গ্রে” মিস করবেন না!

এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই ওজি “জাপান নিরপেক্ষ গ্রে” মিস করবেন না!

কিংবদন্তি এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই ওজি “জাপান নিরপেক্ষ গ্রে” শেষ পর্যন্ত এখানে! ইতিহাসের অন্যতম নামী এজে 1 কলারওয়ে, এই প্রিমিয়াম জুটিটি জাপান-এক্সক্লুসিভ কো.জেপি লাইনের অংশ হিসাবে 2001 সালে সমস্ত পদ্ধতিটি দুর্দান্তভাবে আত্মপ্রকাশ করেছিল। এখন কার্যত দুই দশক পরে, এটি 13 ই আগস্ট আগামীকাল সকাল 8 টায় বিশ্বব্যাপী নেমে আসবে। আমরা যে হাইপডের বাইরে রয়েছি তা নিজের মধ্যে একটি বৃহত সংক্ষিপ্ত বিবরণ!

নাইকের মাধ্যমে চিত্র
পরিষ্কার ধূসর সুরে সম্পূর্ণরূপে সম্পন্ন, বেসটি একটি মসৃণ হালকা ধূসর চামড়া থেকে তৈরি করা হয় যখন চকচকে রৌপ্য প্যানেলগুলি তাদের পায়ের বাক্স, গোড়ালি, হিল, পাশাপাশি নান্দনিকতার জন্য নাইকে সোয়াশ করে যে স্নিকারহেডগুলি এখনও 19 বছর পরে কথা বলে ।

এয়ার জর্ডান 1 এর নীচে, আপনি সাদা রঙের একটি উন্মত্ত আরামদায়ক এয়ার মিডসোল আবিষ্কার করবেন। সমস্ত কিছু বন্ধ করার জন্য, স্বাক্ষরযুক্ত ডানাযুক্ত বাস্কেটবল মোটিফের জন্য একটি কাটা বৈশিষ্ট্য, আমরা সকলেই যে ওজি স্টাইলটি বুঝতে পারি তার সাথে সত্য থাকে।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই কো.জেপি “নিরপেক্ষ ধূসর” সম্পর্কে কী পছন্দ করার দরকার নেই? আমাদের প্রজন্মের অন্যতম বৃহত্তম মাইকেল জর্ডান এক্স নাইকে স্নিকার্স, নিশ্চিত হয়ে নিন যে আপনি @থেসোলসপ্লিয়ার পাশাপাশি @থেসোলারস্টকসকে টুইটারে মেনে চলার জন্য আপনার সেরা সম্ভাবনার জন্য! আপনি যদি এইগুলির জন্য চলেছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, আপনি যখন পুলিশ অফিসারকে এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই ওজি “মিডনাইট নেভি” করতে পারবেন তখন আমাদের বুঝতে দিন!

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *