এয়ার জর্ডান 4 “মিলিটারি ব্ল্যাক” পরের বছর প্রকাশের জন্য গুঞ্জন রয়েছে

এয়ার জর্ডান 4 “মিলিটারি ব্ল্যাক” পরের বছর প্রকাশের জন্য গুঞ্জন রয়েছে

মাইকেল জর্ডানের চতুর্থ স্বাক্ষর বাস্কেটবল বাস্কেটবল প্রশিক্ষকদের এই বছর কলরওয়ের একটি স্বাস্থ্যকর ডোজ হয়েছে। এয়ার জর্ডান 4 “ইউনিভার্সিটি ব্লু”, “হোয়াইট ওরিও”, এবং “শিমার” সেই লোভনীয় উপস্থাপনাগুলির মধ্যে কয়েকটি। এবং আমরা যখন এয়ার জর্ডান 4 “রেড থান্ডার” স্টোরগুলিতে আঘাত করার জন্য অপেক্ষা করি, তখন আমাদের এখন এয়ার জর্ডান 4 “সামরিক কালো” এর প্রাথমিক মক-আপ চিত্রগুলি পরের বছর নামার গুজব রয়েছে।

খ্যাতিমান স্নিকার ইনসাইডার @zsneakerheadz দ্বারা সরবরাহিত এই চিত্রগুলি থেকে আমরা দেখতে পাচ্ছি যে “সামরিক কালো” 4 এস একটি পরিষ্কার, একরঙা সেটআপ চিত্রিত করেছে। হোয়াইট বেশিরভাগ চামড়ার বেসকে টিঞ্জ করে, বিপরীত কালো অ্যাকসেন্টগুলি আইলেটগুলি, মিডফুট জাল প্রোফাইল এবং প্রসারিত রাবার হিল ট্যাবগুলি, টোক্যাপস, ইন্টিরিওর আস্তরণ, লেইস সাপোর্ট উইংস এবং মিডসোলের বিভাগগুলি হিসাবে আশ্চর্যজনক ধূসর টোন হিসাবে উপস্থিত হয়।

অন্য কোথাও, জাম্পম্যান-ব্র্যান্ডযুক্ত জিহ্বা এবং হিলের নীচে একটি উন্মুক্ত এয়ার বুদ্বুদ জর্দান চতুর্থের মূল চেহারা রাখে। আপনি যদি আপনার প্রথম জোড় জর্ডান 4 এস খুঁজছেন, তবে এই কালো-সাদা সংস্করণটি কোনও মস্তিষ্কের হওয়া উচিত।

জর্ডান চতুর্থ ‘, পাশাপাশি অন্যান্য নাইকের রিলিজগুলি অনুসরণ করার জন্য আরও খবরের জন্য আপনি আমাদের সাথে একমাত্র সরবরাহকারীতে এখানে ফিরে যান তা নিশ্চিত করুন। অনুরূপ খবরে, এয়ার জর্ডান 4 “রেড থান্ডার” আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়েছে।

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *