এরিক ইমানুয়েল এক্স অ্যাডিডাস একটি ফুল-কেন্দ্রিক স্প্রিং সামারটাইম 2019 সংগ্রহ

এরিক ইমানুয়েল এক্স অ্যাডিডাস একটি ফুল-কেন্দ্রিক স্প্রিং সামারটাইম 2019 সংগ্রহ

নিউইয়র্ক ভিত্তিক ডিজাইনার এরিক ইমানুয়েল অ্যাডিডাসের সাথে জুটি বেঁধেছেন, এবার পুষ্পশোভিত-কেন্দ্রিক স্প্রিং সামারটাইম 2019 সংগ্রহের জন্য এবার। প্রেমের শহরে সাম্প্রতিক ভ্রমণে প্রভাবিত, দশ-পিস সংগ্রহ সম্পর্কে আপনার যা বোঝার প্রয়োজন তা এখানে!

খ্যাতিমান প্রতিদ্বন্দ্বী হাই ওজি পাশাপাশি রেস্টোমডকে পুনর্নির্মাণ করে, প্রাক্তনটি একটি প্রিমিয়াম চামড়ার উপরের সাথে পুরো ফুলের চিকিত্সা পান যা হোটেল ওয়ালপেপারকে ম্লান করে শ্রদ্ধা জানায়। অন্যদিকে, পরবর্তীটি আরও অনেক বেশি ডাউনপ্লেড ‘লিনেন’ বর্ণের মধ্যে প্রদর্শিত হয়, যার সাথে লেইসগুলিতে বৈশিষ্ট্যযুক্ত পরিবেশ-বান্ধব উচ্চারণগুলির পাশাপাশি জিহ্বাকে পাশাপাশি হিলকে আঁকড়ে ধরে একটি গোলাপী প্রিন্ট রয়েছে। উভয় ডিজাইনই রাবার মিডসোলগুলি ফাংশন করে, এগুলি রাস্তার পাশাপাশি আদালতের উভয়ের জন্যই আদর্শ করে তোলে।

হুডিজ, সোয়েটশার্টগুলি পাশাপাশি ট্র্যাকপ্যান্টগুলি একইভাবে সংগ্রহের অংশ হিসাবে প্রদর্শিত হয়, সমস্ত একটি সাদা, ক্রিমের সাথে আঁকা, পাশাপাশি গোলাপী সংমিশ্রণ যা এই মরসুমে মাথা ঘুরিয়ে দিতে বাধ্য। আপনি যদি কপির পরিকল্পনা করছেন তবে এরিক ইমানুয়েল এক্স অ্যাডিডাস স্প্রিং সামারটাইম 2019 সংগ্রহটি 25 ই এপ্রিল ইমানুয়েলের ওয়েবস্টোরে হ্রাস পাবে। এরপরে এটি অ্যাডিডাসে আরও অনেক বড় রিলিজ পাবে পাশাপাশি ২ April শে এপ্রিল স্টকিস্টকে বেছে নেবে! আপনি যদি কিছু দখল করবেন তবে আমাদের বুঝতে দিন, এবং আপনি এখানে থাকাকালীন পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *