কীভাবে আপনার বালেন্সিয়াগা ট্রিপল এস

কীভাবে আপনার বালেন্সিয়াগা ট্রিপল এস

স্টাইল করবেন আপনি কি বালেন্সিয়াগা ট্রিপল এসকে রক করবেন?

সুতরাং এটি একটি বিতর্কিত এক। বালেন্সিয়াগা ট্রিপল এস-তে লোকেরা স্টান্টিং না দেখে আপনি এখন-এ-দিনে ইনস্টাগ্রামে কোথাও যেতে পারবেন না এই জুতো আক্ষরিক অর্থে আমাদের অফিসকে ছিঁড়ে ফেলছে, কিছু লোক এটি পছন্দ করে, কেউ কেউ মনে করেন এটি মারা গেছে!

তবে আমরা আপনাকে এই বাবা স্নিকারকে স্টাইল করার সর্বোত্তম উপায় দিচ্ছি।

আপনার সমস্ত স্নিকার সংবাদ এবং অনুপ্রেরণার জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

স্মার্ট চেহারা- আমার ব্যক্তিগত প্রিয়। তাদের এক জোড়া তৈরি ট্রাউজারগুলির সাথে জুড়ি দেওয়া এবং কলরওয়ে সমন্বয় করা এই প্রশিক্ষকদের পপ করার সেরা উপায়।

Insta- @gaparddal

হেক্টর বেলারিন এখানে প্রদর্শিত God শ্বরের ভয়- ট্রাউজাররা সমস্ত কথা বলে তবে সূক্ষ্ম সাদা রঙিনওয়ে মানে ট্রিপল এসকে তাদের নিজের চেয়ে বেশি।

হাইপ ব্যাগি জিন- লুই ভিটন এক্স সুপ্রিম জিন্স আপনাকে যেমন যথেষ্ট মনোযোগ দেবে তেমনি এটি এই বিদেশী জুতাগুলির সাথে যুক্ত করবে এবং আপনি মাথা ঘুরিয়ে দেওয়ার গ্যারান্টিযুক্ত।

ইনস্টাগ্রাম- @আরিপেট্রো

পাশের স্ট্রাইপ জগিং নীচে- কোয়াভোকে এখানে ক্যামো সাইড স্ট্রাইপ জোগারদের এক জোড়া দিয়ে ওজি কলরওয়ে দোলাতে দেখা যায়। পাশের স্ট্রাইপটি গ্যাসি এবং স্নিকার্সের সংঘর্ষ হেলা ফুয়েগো।

গুচি গ্যাং- ফিরে আরিপেট্রো এবং তার কখনও শেষ না হওয়া হাইপ। গুচি মোজা এবং জোগাররা সর্বদা পপ করতে চলেছে এবং স্নিকারটি কেবল সাজসজ্জাটিকে একত্রিত করতে সহায়তা করে।

পূর্ণ অন বাবা হাইপ- ম্যাগনাস রোনিং একজন পাগল মজার লোক। তাঁর ব্যঙ্গাত্মক স্টাইলটি প্রচুর লোকের সাথে অনুরণিত হয় এবং আপনি কেন তা দেখতে পারেন। এই স্নিকার দিয়ে ব্যাগি বাবা প্যান্টকে দুলানো একজন বিজয়ী।

বাস্কেটবল প্রস্তুত- ব্লাডিয়োসিরিস কিছু লায়ারি গাধা শর্টস এবং একটি উস্কানিমূলক টি দুলছে। এখনও একটি ডোপ ফিট যদিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *