কে-পপ সুপারগ্রুপ বিটিএস লুই ভুটনের সাথে এফডাব্লু 21 শোয়ের জন্য লিঙ্ক আপ করুন

কে-পপ সুপারগ্রুপ বিটিএস লুই ভুটনের সাথে এফডাব্লু 21 শোয়ের জন্য লিঙ্ক আপ করুন

দেখে মনে হচ্ছে ভার্জিল আবলোহ শীঘ্রই কোনও ধরণের সময় কমিয়ে দিচ্ছে না। গত সপ্তাহে কিডসওয়্যারগুলিতে অফ-হোয়াইটের সাম্রাজ্যকে সম্প্রসারণের পরে, আমেরিকান ডিজাইনার এখন লুই ভিটন শরৎ শীতকালীন 21 এর জন্য কে-পপ সুপারগ্রুপ বিটিএস ছাড়া অন্য কারও বৈশিষ্ট্যযুক্ত একটি স্পিন-অফ শো করেছেন।

স্পিন-অফ শোয়ের জন্য, আর্ট বাঙ্কার বি 39 (সিওলের ঠিক বাইরে একটি উদ্ভাবনী অঞ্চল) উপস্থাপনাটির সাথে যেতে 20-মিটার লম্বা কাঠামোর সাথে মোট শিল্প-স্টাইলযুক্ত ব্যাকড্রপসের পছন্দ দিয়ে পুনরায় সংশোধন করা হয়েছে।

লুই ভিটনের মাধ্যমে চিত্র
বিটিএস সদস্য জিন, সুগা, জে-হপ, আরএম, জিমিন, ভি পাশাপাশি জংকুকের দ্বারা ব্যবহৃত শরত্কাল / শীতকালীন 21 থেকে স্পিন-অফ উপস্থাপনা স্ক্রিনগুলি 41 টি টুকরো। সংগ্রহটি নিজেই “আমাদের মনগুলি কীভাবে সামাজিক অনুমানের সাথে সংযুক্ত ক্লাসিকাল ওয়ারড্রোবগুলি নির্ধারণ করে, সংগ্রহটি চূড়ান্ত উচ্চতার সাথে সাধারণটিকে পুনরায় প্রয়োগ করে” ঠিক কীভাবে পুনরায় সংজ্ঞায়িত করে তা পুনরায় সংজ্ঞায়িত করার উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে।

সংগ্রহের সাথে একটি 10 ​​মিনিটের শর্ট ফিল্ম যার লক্ষ্য ছিল আন্দোলনের ধারণাগুলি ধরা, গতির পাশাপাশি ডিজাইনের মোট ডিজাইনের সাথে বেনজি বি দ্বারা শিল্পী ওয়েব গালা, কিম কেট পাশাপাশি সিফিকার সাথে পরিচালিত একটি সংগীত স্কোর।

লুই ভিটনের মাধ্যমে চিত্র
নীচে সম্পূর্ণ লুই ভিটনের FW21 সংগ্রহ স্পিন-অফ শো ভিডিওটি দেখুন। অন্যান্য খবরে, এই 7 টি মনক্লার এফআরজিএমটি হিরোশি ফুজিওয়ারা সংগ্রহের সাথে “মনক্লার ওয়ার্ল্ড” এর কাছে বিস্ফোরণ ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *