গত বছরের শেষে গড 180 ‘লাইট হাড়’

গত বছরের শেষে গড 180 ‘লাইট হাড়’

এর নাইক এয়ার কনসার্নের প্রথম দিকে নজর দিন, আমরা God শ্বর মোকাসিনের আসন্ন নাইক এয়ার কনসার্নের এক ঝলক উঁকি পেয়েছি এবং এখন আমরা প্রথম নিচ্ছি 180 এর আগে কখনও দেখা যায়নি নাইকে এয়ার উদ্বেগটি দেখুন এবং এটি কমপক্ষে বলা বেশ বিশেষ।

এখানে একটি ‘হালকা হাড়’ কলরওয়েতে দেখা গেছে, God শ্বরের 180 এর বায়ু উদ্বেগটি God শ্বরের অত্যন্ত কাঙ্ক্ষিত বায়ু উদ্বেগের একটি ক্ষুদ্র সংস্করণের মতো দেখাচ্ছে 1. একটি মিড-কাট নির্মাণের বৈশিষ্ট্যযুক্ত, একটি সুয়েড আপার জুতোকে একটি বিলাসিত নান্দনিক এবং দুটি দেয় দীর্ঘস্থায়ী ক্যানভাস স্ট্র্যাপগুলি চূড়ান্ত লকডাউন ফিটের জন্য চারপাশে মোড়ানো। একটি ডাবল-স্ট্যাকড জুম এয়ার ইউনিট সিলুয়েটের নকশাকে উন্নত করতে ব্যবহৃত হয়, অন্যদিকে একটি বৃহত কালো swoosh, কুয়াশা ব্র্যান্ডযুক্ত ইনসোলস এবং এককভাবে ডিবোসেড স্বরলিপিগুলি চেহারাটি সম্পূর্ণ করে।

নাইকের মাধ্যমে খুব অদূর ভবিষ্যতে প্রকাশের জন্য সেট করুন এবং স্টকবাদীদের নির্বাচন করুন, আপনি যদি নীচের মন্তব্য বিভাগে 180 ‘হালকা হাড়’ নিচে নাইকে এয়ার কনসার্নটি কপি করছেন কিনা তা আমাদের জানান! সম্পর্কিত খবরে, আপনি কেন এই নাইকে এয়ার কনসার্ন অফ গড 1 কলরওয়ের উদ্বেগ প্রকাশ করবেন না!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে কারেন্টটি পরীক্ষা করে দেখুন!

স্নিকার বার ডেট্রয়েটের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *