জর্ডান 1 ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড 3.0’

জর্ডান 1 ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড 3.0’

এ আপনার প্রথম চেহারাটি এখানে বলা হয়েছে যে নাইক তাদের 2019 এর জন্য ওজি কলরওয়েজ এবং ক্লাসিক শৈলীর আপডেটে নিরলস হয়েছে। ব্যাকবোর্ড 3.0 ‘।

এটি বেশ কয়েক মাস আগে প্রথম ফাঁস হয়েছিল তবুও চিত্রগুলি খুব কমই হয়েছে। এখন অবধি আমরা এই আপডেট হওয়া মডেলের জন্য কী স্টোর রয়েছে তা দেখতে পাই না। প্রথম অন-পায়ের শটগুলি সম্প্রতি ফাঁস হয়েছিল এবং এগুলি যদি আসলে বৈধ হয় তবে আপনারা কেউ কেউ হতাশ হতে পারেন!

এই প্রাথমিক চিত্রগুলির জন্য এতক্ষণ অপেক্ষা করার পরে, চূড়ান্ত ফলাফলটি দেখতে কিছুটা হতাশাব্যঞ্জক হতে পারে। ওজি -র বিপরীতে, এজে 1 ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড 3.0’ পেটেন্ট চামড়া বৈশিষ্ট্যযুক্ত।

এটি আপনার কারও জন্য স্পষ্টতই খুব চকচকে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছিলেন, “তাদের এমএফএস ভ্যাসলিনে ভিজিয়ে দেওয়া হয়েছে,”; অন্য একজন উল্লেখ করেছেন, “ওহে মানুষ, তারা সত্যিই সেখানে 3-1 ব্যবধানে এগিয়ে গেছে”;

জাম্পম্যান উত্সাহীদের অবশ্যই সেই কালো চামড়ার আপারগুলির বিরুদ্ধে কমলা রঙের সেই প্রাণবন্ত মিশ্রণটি এখনও প্রশংসা করতে হবে।

এখানে একটি জুতো যা বাস্কেটবলের একটি কিংবদন্তি মুহূর্ত উদযাপন করে। 1985 সালে ফিরে একটি খেলা চলাকালীন মাইকেল জর্ডান এত শক্তভাবে ডুবে গেল, তিনি ব্যাকবোর্ডটি ভেঙে দিয়েছিলেন। সে সময় তিনি যে জুতো পরেছিলেন তা কিংবদন্তি হয়ে উঠল, এতটাই যে আমরা এই প্রত্যাবর্তনের ধারণাটি দেখে বিরক্ত হয়েছি।

জর্ডান 1 ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড 3’ 26 শে অক্টোবর মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যে, বর্তমান এবং আসন্ন জর্ডান 1 স্টাইলগুলির আরও অনেক কিছু দেখুন!

@Zsneakerheadz এর মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *