টোপ এই বিশেষ সম্পূর্ণ স্ট্র্যাঞ্জার থিংস এক্স নাইকে টেলউইন্ড

টোপ এই বিশেষ সম্পূর্ণ স্ট্র্যাঞ্জার থিংস এক্স নাইকে টেলউইন্ড

ছবির জন্য নাইকের মাধ্যমে উল্টো দিকে যায়
আপনি যদি এখনও সম্পূর্ণ স্ট্র্যাঞ্জার থিংস 3 না দেখে থাকেন তবে আপনি সত্যই মিস করছেন। ভক্তরা এখন পর্যন্ত তৈরি সবচেয়ে সেরা মরসুমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত, এটি আবেগের রোলারকোস্টার ছিল যা আমাদের আরও বেশি চাওয়া ছেড়ে দেয়। আরও একটি সফল সিরিজ উদযাপন করতে, টোপ সান দিয়েগো একটি বিশেষ সম্পূর্ণ অপরিচিত জিনিস এক্স নাইকে টেলউইন্ড প্রকাশ করেছে, পাশাপাশি আপনার এগুলি দেখার প্রয়োজন!

বছরের অন্যতম অনন্য স্নিকার আইডিয়াগুলির মধ্যে একটি, স্ট্র্যাঞ্জার থিংস এক্স নাইকে টেলওয়াইন্ডটি হালকা ধূসর উপাদান স্তর থেকে তৈরি করা হয় যা যখন পুড়ে যায় তখন একটি গা er ় বেসটি উন্মোচিত করে যা উল্টো দিকের দ্বারা প্রভাবিত হয়, একটি বিকল্প মাত্রা যা সমান্তরালভাবে বিদ্যমান যা সমান্তরালভাবে বিদ্যমান মানব বিশ্ব।

রাশিয়ানরা তৃতীয় মৌসুমে যে ট্রিক কোডটি ব্যবহার করে তেমনি ইনসোলগুলিতে উপস্থিত হয়, যখন সহ-ব্র্যান্ডযুক্ত রূপরেখা জিহ্বাদের পাশাপাশি হিলকে হিট করে, অনন্য নকশাটি সম্পূর্ণ করে।

যদিও এটি সত্য যে স্ট্র্যাঞ্জার থিংস এক্স নাইকে এই গ্রীষ্মের শুরুর দিকে একটি সম্পূর্ণ সংগ্রহের জন্য দল তৈরি করেছিল, এই নির্দিষ্ট সংস্করণটি সান দিয়েগোকে টোপ দেওয়ার পাশাপাশি ইতিমধ্যে অফার করেছে। বলা হচ্ছে, টুইটারে @থেসোলারস্টকগুলিতে আপনার চোখ খোসা ছাড়ানো ঠিক তেমন পরিস্থিতিতে এই কোথাও হ্রাস পায় না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *