ট্র্যাক থেকে রাস্তায়: ঠিক কীভাবে নতুন ব্যালেন্সটি 1 নম্বর স্নিকার ব্র্যান্ড

ট্র্যাক থেকে রাস্তায়: ঠিক কীভাবে নতুন ব্যালেন্সটি 1 নম্বর স্নিকার ব্র্যান্ড

হিসাবে শেষ হয়েছিল কারণ আমরা আমাদের স্নিকার সংগ্রহটি প্রতিদিন প্রায় উচ্চ-উত্তাপের জোড়া দিয়ে পূরণ করতে থাকি, এই দিনের লোকেরা এবং বয়সের লোকেরাও ঝোঁক সিলুয়েটগুলির পাশাপাশি তাদের কলারওয়েজের পিছনে গল্পগুলিকে অবহেলা করুন। ঠিক কীভাবে এই বা সেই জুটি এত হাইপ আপ হয়ে গেল? স্টাইল পাশাপাশি স্টাইল সম্পর্কে এত বিশেষ কী? তাদের ইতিহাস সর্বদা সোনায় তাদের ওজনের মূল্যবান। পাশাপাশি বোস্টন পাদুকা লেবেল নিউ ব্যালেন্সের জন্য, ফ্যাশন-ফরোয়ার্ড ওয়ার্ল্ডে এর ক্রমবর্ধমান খ্যাতি আমরা অনলাইনে প্রথম 1900 এর দশকে শুরু হয়েছিল, ফ্যান-ফ্যাভোরাইট লাইফ ডিজাইনের অনেক আগে যেমন নিউ ব্যালেন্স 550, নিউ ব্যালেন্স 992, নিউ ব্যালেন্স 992, নতুন ভারসাম্য 327, পাশাপাশি আরও বেশ কয়েকজন বিদ্যমান ছিল।

অ্যাথলেটিক পাদুকাগুলির মূল বিকল্প হিসাবে যা ব্যবহার করা হয়েছে তা এখন সুপ্রিম শোয়েড্রোব স্ট্যাপলে পরিণত হয়েছে। ট্র্যাক থেকে রাস্তায়, ঠিক এইভাবেই নতুন ব্যালেন্সটি সর্বকালের শীর্ষ স্নিকার ব্র্যান্ড হিসাবে শেষ হয়েছিল!

নতুন ভারসাম্য: 1906 – 1936

প্রতিটি ব্র্যান্ডের মতো, এখানে সমস্ত স্ট্রিং টানছে এমন একটি মাস্টারমাইন্ড রয়েছে। ১৯০6 সালে, উইলিয়াম জে। রিলে নামে একজন আইরিশ অভিবাসী ম্যাসাচুসেটস বোস্টনে নিউ ব্যালেন্স আর্চ সাপোর্ট বিজনেস প্রতিষ্ঠা করেছিলেন তার বাড়ির উঠোনে মুরগির দ্বারা উদ্ভটভাবে প্রভাবিত হওয়ার পরে তারা কীভাবে কেবল তিনটি সমর্থন পয়েন্ট নিয়ে তাদের পায়ে দাঁড়াতে সক্ষম হয়েছিলেন তা ঠিক কীভাবে তারা কেবল তিনটি সমর্থন পয়েন্ট নিয়ে তাদের পায়ে দাঁড়াতে সক্ষম হয় । জুতাগুলিতে সবচেয়ে ভাল আরাম দেওয়ার জন্য তিনি এই ধরণের “নতুন ব্যালেন্স” তার স্টাইলে ব্যবহার করেছিলেন।

তারপরে রিলে আর্থার হল নামে একটি লোককে ব্যবসায়ের বিক্রয়কর্মী হিসাবে নিয়োগ করেছিলেন কারণ তাদের পণ্যগুলি তখন বিক্রেতাদের কাছে ফেরত দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। হল তখন 1936 সাল পর্যন্ত কী ওয়ার্কার্স আপ আপ আপ আর্ক সাপোর্ট প্রোডাক্টগুলি সরবরাহ করে।

প্রথম জুতো: 1938 – 1960

রিলে পাশাপাশি হল 1938 সালে প্রথম নতুন ব্যালেন্স ডিজাইনটি প্রবর্তন করেছিল এবং পাশাপাশি একটি আঞ্চলিক চলমান ক্লাবের জন্য বিশেষভাবে বিকাশ করা হয়েছিল। ভবনটি ক্যাঙ্গারু চামড়া দিয়ে তৈরি করা হয়েছিল যা ক্রেপ রাবার একক ইউনিট দ্বারা রাখা হয়েছিল।

1941 সালের মধ্যে, নতুন ব্যালেন্স টিমের সাথে বেশ কয়েকটি সংযোজন ছিল এবং কেবল এটিই নয়, ব্যবসাটি একইভাবে অন্যান্য ক্রীড়া বিকাশের জন্য আরও অনেক জুতা উত্পাদন শুরু করেছিল।

সময় কেটে যাওয়ার সাথে সাথে আর্থার হলের শিশু এলিয়েনর কোম্পানির প্রতি সুদের হার নিতে শুরু করে। তিনি শেষ পর্যন্ত ১৯৫6 সালে তার স্বামী পল কিডের সাথে এর মালিকানা নিয়েছিলেন এবং পাশাপাশি প্রথম সরকারী খুচরা দোকানটি খোলেন। বিবাহিত দম্পতি রিলির মূল ধারণার প্রতি তাদের মনোনিবেশ সংরক্ষণ করেছিলেন তবে একইভাবে তারা ১৯60০ সালে প্রবর্তন করেছিলেন এমন নতুন ব্যালেন্স ট্র্যাকস্টারের সাথে ডিল করেছিলেন এবং পাশাপাশি অ্যাথলিটদের প্রয়োজনের জন্য যত্ন নেওয়ার জন্য বিভিন্ন প্রস্থের আকারে দেওয়া প্রথম জুতো হিসাবে শেষ হয়েছিল।

সম্প্রসারণ: 1972 – 1978

নতুন ব্যালেন্স ট্র্যাকস্টার ইতিবাচক ফলাফল পেয়েছিল, যদিও এটি এখনও আইকন এলিয়েনর ছিল না পাশাপাশি পল এটি প্রত্যাশা করেছিল। তবে 1972 সালে, বোস্টন ম্যারাথন এর দিনে বর্তমান সময়ের চেয়ারম্যান জিম ডেভিস ব্যবসাটি অর্জন করেছিলেন এবং পাশাপাশি পাদুকা লেবেলটি সাফল্যের জন্য সূচনা করেছিলেন। এটি একইভাবে ঠিক একই সময়টি ছিল যে ব্যবসায়টি এটি কোন ধরণের জুতো, এটির বিকাশের কার্যকারিতা, পাশাপাশি গতির পাশাপাশি দক্ষতার মতো আরও অনেক উপাদান।

1976 সালে, নিউ ব্যালেন্সটি নতুন ব্যালেন্স 550 ডিজাইনের পাশাপাশি প্রথমবারের এনবি ফিটনেস প্রশিক্ষককে সাইডওয়ালগুলি জুড়ে পরিচিত “এন” লোগো রাখার জন্য আত্মপ্রকাশ করেছিল। বাজারে শীর্ষে চলমান জুতো হিসাবে রানার ওয়ার্ল্ড ম্যাগাজিনে প্রদর্শিত হওয়ার পরে এটি বিক্রয় বিস্ফোরিত হয়েছিল।

80 এর দশকের ঠিক আগে, নতুন ব্যালেন্স তাদের পাদুকা লাইনের সাথে যেতে পারফরম্যান্স চলমান পোশাক প্রকাশ করেছে। নতুন ব্যালেন্স গার্মেন্টস খুচরা বিক্রেতাদের কাছে দেখানো হয়েছে, কিছু কিছু রিসিলিয়েন্ট গোর-টেক্স আস্তরণ থেকে তৈরি করা হয়েছে যাতে প্রতিটি পদক্ষেপের সাথে সবচেয়ে ভাল স্বাচ্ছন্দ্যের পাশাপাশি স্থিতিস্থাপকতা সরবরাহ করে।

বিবর্তন: 1980- 1998

নিউ ব্যালেন্সের 620 সিলুয়েট 1980 সালে একটি হালকা ওজনের চলমান জুতো হিসাবে পরিবারে যোগ দিয়েছিল পাশাপাশি সেই সময়ে সবচেয়ে ব্যয়বহুল জুটি ছিল – প্রায় 30 ডলার খুচরা বিক্রয় – এই দিনগুলিতে একটি ব্যয় নিয়ে ভাবেন।

দু’বছর পরে, নিউ ব্যালেন্স তাদের প্রথম যুক্তরাজ্যের কারখানার দোকানটি ফ্লিম্বিতে স্বীকৃতি দিয়েছে, কুম্ব্রিয়া অঞ্চলে কিছুটা বন্দোবস্ত। শুধু তাই নয়, তবে এটি একই বছর ঠিক একই বছর ছিল এখনকার বিখ্যাত বাবা-কোর নতুন ব্যালেন্স 990 সম্পর্কিত জীবন।

আরও স্টাইলগুলি 1998 অবধি উত্থিত হতে শুরু করে, আমাদের পাশাপাশি ইউকে কারখানা উভয়ই যথাক্রমে তাদের তৈরি-ইন-ইউএস-ইউ-ইউকে পুনরাবৃত্তি তৈরি করে যা আমরা সকলেই বুঝতে পারি এবং প্রেমকেও বুঝতে পারি। নতুন ব্যালেন্স 574 এই সময়ের একটি অংশ ছিল, বিশেষত 1988 সালে, তারপরে 1989 সালে পুনরায় প্রকাশিত 550 বাস্কেটবল বাস্কেটবল ফিটনেস প্রশিক্ষক, 1993 সালে নতুন ব্যালেন্স 1500, 1994 সালে নতুন ব্যালেন্স এম 1400, পাশাপাশি নতুন ব্যালেন্সের সাথে মেনে চলেন 1988 সালে 576।

2000 এর দশক: 2000 – 2009

2000 এর দশকে, ফ্যাশন নিদর্শনগুলি একটি জিনিস হিসাবে শেষ হয়েছিল। কেউ কেউ সম্প্রতি ব্যাগি জিন্স, ভার্সিটি জ্যাকেটগুলির পাশাপাশি সমস্ত ধরণের প্রত্যাবর্তন করেছেন, আবার আরও অনেক লোক অতীতে পুনরুত্থানের কোনও সুস্পষ্ট ইঙ্গিত ছাড়াই অবস্থান করেছিলেন।

1991 সালে, নতুন ব্যালেন্স 991 প্রকাশিত হয়েছিল তারপরে মেনে চলল2006 সালে নতুন ব্যালেন্স 992 – ব্র্যান্ডের 99x সিরিজের দুটি নতুন কিস্তি প্রয়াত অ্যাপল সিইও স্টিভ জবস দ্বারা বিখ্যাতভাবে ব্যবহার করার পরে স্টাইলিশ হয়ে উঠেছে। তাদের traditional তিহ্যবাহী “ধূসর” কলরওয়ে নতুন ব্যালেন্স 574 পাশাপাশি এর পুনর্নির্মাণ সংস্করণ, নিউ ব্যালেন্স 57/40 সহ ইমপ্রিন্টের উচ্চ-শেষের অফারগুলির বৃহত সংখ্যাগরিষ্ঠের সমার্থক হয়ে উঠেছে।

ঠিক একই সময়ের মধ্যে, নতুন ব্যালেন্স তাদের প্রথম সহযোগিতা সুরক্ষিত করে, যুক্তরাজ্য ভিত্তিক স্নিকার বিক্রেতা বিক্রয়কারী সন্তানের সাথে নতুন ব্যালেন্স এম 1400 তাদের ক্যানভাস হিসাবে পরিচালনা করতে বাহিনীতে যোগদান করে। ২০০৯ সালের মধ্যে, অংশীদারিত্বগুলি অনেক বেশি ঘন ঘন ছিল, এমনকি তারকা সমর্থনগুলিও সাধারণ হয়ে ওঠে।

ফ্যাশন -ফরওয়ার্ড ওয়ার্ল্ড: 2010 – 2020

২০১০ এর পাশাপাশি ২০২০ এর দশক কয়েক দশক উল্লেখযোগ্য পরিবর্তন ছিল। ফ্যাশনটি নৈমিত্তিক হয়ে শেষ হয়েছিল, ইনস্টাগ্রাম চালু করা হয়েছিল, ওয়েব সংস্কৃতি প্রজন্মের নিদর্শনগুলি সম্পূর্ণরূপে নরমকোর, ভিএসসিও গার্লস, সমস্ত পদ্ধতি থেকে সামাজিক নেটওয়ার্ক প্রভাবকদের প্রচারের জন্য প্রতিভাশালী টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

নিউ ব্যালেন্স লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটে ২০১ 2016 সালে জনসাধারণের কাছে তার প্রথম প্রথম যুক্তরাজ্যের ফ্ল্যাগশিপ স্টোরকে স্বাগত জানানোর পরে, আরও অনেক খুচরা অঞ্চল কেবল ইংল্যান্ডে একইভাবে বিশ্বজুড়ে উপস্থিত হতে শুরু করে না।

বর্তমান দিন: 2021

স্নিকারহেডগুলি আর অংশীদারিত্বের প্রবাহে অপরিচিত নয় নতুন ভারসাম্য রোল আউট হয়ে গেছে। সর্বাধিক লোভনীয় রিলিজগুলির মধ্যে কয়েকটি জেজেজেউন্ড এক্স নিউ ব্যালেন্স 992, পেপারবয় প্যারিস এক্স নিউ ব্যালেন্স 992, ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স 327, বিএপি এক্স নিউ ব্যালেন্স 2002 আর, তালিকাটি কেবল চলছে।

তদ্ব্যতীত, ২০২০ সালে পি 550 বাস্কেটবল বাস্কেটবল অক্সফোর্ড ফিটনেস প্রশিক্ষককে পুনরুদ্ধার করা আইমি লিওন ডোরের টেডি স্যান্টিসকে এখন ইউএসএ ব্র্যান্ডে তৈরি নিউ ব্যালেন্সের উদ্ভাবনী পরিচালক হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। পাশাপাশি খুব বেশি আগে, তিনি একইভাবে আগত নতুন ব্যালেন্স 990v6 মডেলটি প্রকাশ করেছিলেন। যদি এটি আপনাকে অবাক করে দেওয়ার জন্য যথেষ্ট না হয় তবে কিথের রনি ফিগ, বোস্টন-ভিত্তিক স্নিকার শপ বোদেগা পাশাপাশি শিকাগো ভিত্তিক শিল্পী জো ফ্রেশগুডস রবিনসন, সমস্তই সংরক্ষণাগারভুক্ত নতুন ব্যালেন্স 990V3 পুনরুজ্জীবিত করার ব্যবস্থা করা হয়েছে।

সব মিলিয়ে, কোনও সন্দেহ নেই যে নিউ ব্যালেন্সের জনপ্রিয়তা এখনও ধীরগতির কোনও ইঙ্গিত ছাড়াই বৃদ্ধি পাচ্ছে – বাজারের সেরা নামগুলির সাথে অংশীদারিত্ব অবশ্যই তার ক্রমবর্ধমান চাহিদাটিতে একটি বিশাল কাজ করেছে। আপনি যদি এখনও আপনার সংগ্রহে এক জোড়া নতুন ব্যালেন্স না পেয়ে থাকেন তবে আজ পুলিশ অফিসারের কাছে এটি একটি ইঙ্গিত হিসাবে গ্রহণ করুন কারণ সেখানে নিশ্চিত যে সেখানে গ্রেইল-যোগ্য নতুন ব্যালেন্স প্রকাশের একটি দুর্দান্ত চুক্তি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *