ডায়ার এক্স এয়ার জর্ডান 1 হাই “শিকাগো” পথে যেতে পারে

ডায়ার এক্স এয়ার জর্ডান 1 হাই “শিকাগো” পথে যেতে পারে

কারও মনে সন্দেহ নেই যে ডায়ার এক্স এয়ার জর্ডান 1 হাই চিরতরে স্নিকার গেমটি পরিবর্তন করেছে। এর আগে অন্য কারও মতো সহযোগিতা, এটি উচ্চ ফ্যাশন এবং স্ট্রিটওয়্যারগুলির মধ্যে লাইনটিকে পুরোপুরি অস্পষ্ট করে তুলেছিল, ফলস্বরূপ একটি উন্মাদ পরিষ্কার সহযোগিতা যা আগত কয়েক দশক ধরে গ্রেটদের একজন হিসাবে চিহ্নিত করা হবে। আপনি যদি ভাবেন যে এটিই শেষ ছিল তবে আপনি মারা গেছেন ভুল হয়ে যাবেন, যেমন গুজব রয়েছে যে ডায়ার এক্স এয়ার জর্ডান 1 উচ্চ “শিকাগো” পথে যেতে পারে!

এখন পর্যন্ত তৈরি অন্যতম নামী এয়ার জর্ডান 1 কলরওয়েজ দ্বারা অনুপ্রাণিত হয়ে স্নিকার ইনসাইডার @সোলড্রিফ রিপোর্ট করেছে যে কিংবদন্তি অংশীদারিত্ব পরের বছরের কিছু সময় ফিরে আসবে। প্রিমিয়াম ইতালিয়ান বাছুরের চামড়া থেকে তৈরি, “এয়ার ডায়ার” প্রতীক এবং ল্যাসি নাইক সোয়ুশের মতো দুর্দান্ত বিবরণ ফিরে আসতে প্রস্তুত। আমরা নিশ্চিত নই যে এটি এই সময় এয়ার জর্ডান 1 কমের সাথে থাকবে কিনা, তবে কেবল সময়ই বলবে।

মিথ্যা

জোড়গুলি প্রায় 15,000 ডলারের উপরের দিকে পুনরায় বিক্রয় করা বিবেচনা করে, আমরা যদি এই “শিকাগো” সরবরাহ করে এটি দ্বিগুণে মূল্যবান হতে পারে তবে আমরা অবাক হব না।

ডায়ার এক্স নাইক এয়ার জর্ডান 1 হাই “শিকাগো” সম্পর্কে এই মুহুর্তে আর কিছুই জানা যায়নি, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আমাদের সহযোগিতার পরে এই চাওয়া সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” উন্মোচন করা হয়েছে!

সলড্রিফের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *