ড্রাকের ওভো এক্স এয়ার জর্ডান 4 “স্প্ল্যাটার”

ড্রাকের ওভো এক্স এয়ার জর্ডান 4 “স্প্ল্যাটার”

এর সাথে ক্লোজ আপ করুন কিংবদন্তি এয়ার জর্ডান 4 একটি দুর্দান্ত বছর কাটিয়েছে, তবে মনে হচ্ছে না যে হাইপ খুব শীঘ্রই থামছে। আমরা 2020 এর দিকে যাওয়ার সাথে সাথে আমরা এখন ড্রাকের ওভো এক্স এয়ার জর্ডান 4 “স্প্ল্যাটার” এর সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত হয়ে উঠছি। কানাডিয়ান শিল্পীর অক্টোবরের খুব নিজস্ব লেবেলের সহযোগিতায় তৈরি, এখানে আমরা জানি এমন সমস্ত কিছু এখানে।

হানজুইংয়ের মাধ্যমে চিত্র
আইকনিক “ব্রেড” কলরওয়েতে কাজ করে যা এই বছরের শুরুর দিকে ফিরে আসে, “স্প্ল্যাটার” স্বাক্ষর কালো এবং লাল রঙের প্যালেটে আঁকা হয় তবে এখানে এবং সেখানে কয়েকটি সতেজ বিবরণ সহ। প্রিমিয়াম সুয়েড এবং শ্বাস প্রশ্বাসের জাল এই নাইকে এজে 4 এর উপরের অংশটি তৈরি করে এবং এর নাম অনুসারে, পেইন্ট স্প্ল্যাটারটি একমাত্র ইউনিট এবং হিল ব্যাজকে আঘাত করে।

অন্যান্য বিবরণ যা অবশ্যই উল্লেখ করার মতো মূল্যবান তা হ’ল ওভো ক্রস এবং 6 গড প্রার্থনা হ্যান্ড মোটিফগুলি ইনসোলগুলি জুড়ে মুদ্রিত এবং অবশ্যই, প্রতিটি জুতার রাবার হিল ট্যাবগুলির পিছনে লুকানো ওভো আউল।

এই মুহুর্তে, ড্রাকের ওভো এক্স নাইক এয়ার জর্ডান 4 “স্প্ল্যাটার” সম্পর্কে আর কিছুই জানা যায়নি, তবে গুজব রয়েছে যে তারা পরের বছর যত তাড়াতাড়ি অবতরণ করবে। আমাদের জানান যে আপনি যদি কোনও জুড়ি দখল করবেন, এবং সম্পর্কিত খবরে, দেখে মনে হচ্ছে অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1 “ক্যানারি ইয়েলো” এছাড়াও 2020 সালে নেমে যেতে পারে!

হানজুইংয়ের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *