নতুন রিবোক জিগ 3 ডি স্টর্ম হাইড্রো স্পোর্টস ইনোভেশন

নতুন রিবোক জিগ 3 ডি স্টর্ম হাইড্রো স্পোর্টস ইনোভেশন

এর সাথে ভবিষ্যত দিকগুলি একত্রিত করেছে খবরটি ছড়িয়ে দেওয়ার পরে যে তিনটি স্ট্রাইপের বিশাল পাশাপাশি রিবোক যথাক্রমে তাদের লক্ষ্যগুলিতে আরও অনেক বেশি মনোনিবেশ করার পদ্ধতিগুলি বিভক্ত করবে, উভয় ব্র্যান্ড ইতিমধ্যে শুরু করেছে, প্রত্যেকটির নান্দনিকতার সাথে বিভিন্ন ফলাফলগুলি দেখানোর জন্য। যদিও অ্যাডিডাস কানিয়ে ওয়েস্টের পাশাপাশি ফারেল উইলিয়ামসের মতো দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব সংরক্ষণ করে চলেছেন, রিবোক সম্প্রতি সম্প্রতি উচ্চ-শেষ ফ্যাশন হোমগুলির সাথে সর্বাধিক জনপ্রিয় স্নিকার অংশীদারিত্ব রাখেননি তবে একইভাবে নিজেকে তৈরি করার জন্য বুদ্ধিমান ধারণাগুলির সাথে নিমগ্ন করেছেন ফ্যাশন-ফরোয়ার্ড সিলুয়েট যেমন অল-নতুন রিবোক জিগ 3 ডি স্টর্ম হাইড্রো।

রিবোক স্পেশাল প্রজেক্টের পাদুকা ডিজাইনার ইভান বেলফোর্তির পাশাপাশি রায়ান ফোরসিথের উদ্ভাবনী মন থেকে জন্মগ্রহণকারী একটি ভবিষ্যত কাঠামো গর্বিত, জিগ 3 ডি স্টর্ম হাইড্রো সংরক্ষণাগারভুক্ত রিবোকের জলের জুতা পাশাপাশি ফুটবল বুট দ্বারা প্রভাবিত একটি বহু-স্তরযুক্ত জটিল উচ্চতর দেখেছে। এটি তখন একটি জিগ গতিবেগ দ্বিতীয় মিডসোলের শীর্ষে বসে যা আদর্শ স্বাচ্ছন্দ্য সরবরাহ করে, পাশাপাশি গতিময় শক্তি রিটার্ন সরবরাহ করে, স্পোর্টসওয়্যার জায়ান্টের ইন-হাউস কুশনিং টেকনোলজিসকে ফ্লোট্রাইড জ্বালানীর পাশাপাশি জিগ এনার্জি ডাব করা সমস্ত ধন্যবাদ।

এখানে আমরা দেখতে পাচ্ছি যে ভবিষ্যত-অনুপ্রাণিত জুতো স্টার্ক ব্ল্যাক হিউগুলিতে ডুবানো হয়েছে, কেবল রিবোকের ভেক্টর লোগোটির ধরণের ধূসর রঙের অজ্ঞান উচ্চারণ ছেড়ে যায়, যা ব্র্যান্ডিংকে ন্যূনতম রেখে দেয়। আন্ডারলেসগুলি আল্ট্রা-শ্বাস-প্রশ্বাসযোগ্য ফিট একসাথে টেক্সটাইলগুলিতে কাজ করে, এটি নিশ্চিত করে যে ব্যবহৃত লাইটওয়েট অভিজ্ঞতাটি পরিধানকারী দ্বারা উপেক্ষা করা হবে না। অন্য কোথাও, আপনি দেখতে পাবেন যে টিপিইউ ওভারলেগুলি সামনের পাশাপাশি পাশের ওয়ালগুলি জুড়ে প্রসারিত হয়েছে, আরও অনেক কাঠামো পাশাপাশি সুরক্ষার পাশাপাশি বিশেষত সুরক্ষা যুক্ত করেছে, তবে একইভাবে সদ্য-বিকাশিত শেল্টারশিল্ড কাফন স্পিড লেইং সিস্টেমের অংশ যা একইভাবে একটি টো হুক বৈশিষ্ট্যযুক্ত লেইস লক হিসাবে। সমসাময়িক চেহারাটি উভয় পক্ষের ওপারে প্রতিবিম্বিত ld ালাই স্ট্রিপের পাশাপাশি অন্যান্য অঞ্চলে অতিরিক্ত ব্র্যান্ডিংয়ের বিশদ সহ মোট।

আপাতত, রিবোক জিগ 3 ডি স্টর্ম হাইড্রো “ব্ল্যাক” একমাত্র কলরওয়ে প্রকাশিত হয়েছে তবে আমাদের কোনও সন্দেহ নেই যে অন্যান্য বৈচিত্রের একটি প্রবাহ একইভাবে একটি মুক্তির তারিখের জন্য প্রস্তুত রয়েছে। আপনি যদি আপনার সংগ্রহে এগুলি যুক্ত করবেন পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, জুয়ান.জে এক্স এক্স রিবোক ইন্সটাপ্প ফিউরিটি একটি বিলাসবহুল চকচকে মেকওভার দিয়ে সম্পন্ন করা হয়েছে এবং সেগুলি একেবারে চমকপ্রদ দেখায় আমাদের বুঝতে দিন! বরাবরের মতো, এটি একমাত্র বিক্রেতার কাছে ঠিক এখানে লক করে রাখুন কারণ আমরা বর্তমান রিবোক ফিটনেস প্রশিক্ষকের মুক্তির তারিখ, সংবাদ, টিজার, পাশাপাশি আরও অনেক কিছু সম্পর্কিত আপনাকে অবহিত করার জন্য প্রথম হব।

রিবোকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

রিবোকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *