নাইকে এয়ার ম্যাক্স 1 “এসএনকেআরএস ডে” প্যাকটি এই সপ্তাহান্তে নামছে!

নাইকে এয়ার ম্যাক্স 1 “এসএনকেআরএস ডে” প্যাকটি এই সপ্তাহান্তে নামছে!

এএম 1 ফিরে এসে যেতে প্রস্তুত। গত মাসে “বার্ষিকী” সিরিজ প্রকাশের পরে, নাইক এয়ার ম্যাক্স 1 “এসএনকেআরএস ডে” প্যাকটি এখন আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে এবং এটি একেবারে আশ্চর্যজনক। এই বছরের এসএনকেআরএস দিবস ইভেন্টটি উদযাপন করার জন্য তৈরি যা 8 ই আগস্টে পড়ে, এই বিশেষ সংগ্রহটি মিস করা উচিত নয়!

“হোয়াইট” এবং “ব্রাউন” সহ দুটি ক্লিন কাট কলারওয়ের সমন্বয়ে, পূর্বেরটি একটি হালকা ধূসর এবং সাদা প্যালেটটিতে আঁকা হয়েছে স্বচ্ছ ওভারলে এবং প্রতিফলিত অ্যাকসেন্টগুলি জুড়ে, যখন পরেরটি আরও অনেক বেশি শরত্কাল-প্রস্তুত নান্দনিকতার জন্য বেছে নিয়েছে যা জড়িত গা dark ় বাদামী চামড়ার প্যানেলগুলি, ফলস্বরূপ এমন একটি চেহারা যা গত গ্রীষ্ম থেকে এয়ার সর্বাধিক 1 সুসান “অনুপস্থিত লিঙ্ক” এর সাথে সাদৃশ্যপূর্ণ।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
উভয় জোড়া সোয়াশগুলিতে সেলাই দিয়ে সজ্জিত, অন্যদিকে “নাইক এয়ার” ব্র্যান্ডিংটি হিলের চারপাশে সূক্ষ্মভাবে ডিবোস করা হয়েছে। এগুলি সব বন্ধ করার জন্য, “8.8.20” তারিখটিও বার্ষিক ইভেন্টকে সম্মান জানাতে দেখা যায়, সীমিত সংস্করণের নকশাগুলি চূড়ান্ত করে।

নাইকে এয়ার ম্যাক্স “এসএনকেআরএস ডে” প্যাকটি সম্পর্কে ভালোবাসার কী আছে? নাইকে এসএনকেআরএস অ্যাপ্লিকেশনটির মাধ্যমে এই সপ্তাহান্তে একচেটিয়াভাবে ড্রপ করার জন্য সেট করুন, নিশ্চিত করুন যে আপনি যদি আপনার ব্যক্তিগত সংগ্রহে কোনও জুড়ি চান তবে আপনি এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন! আপনি কোন কলরওয়েতে কপির করেছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন এখানে 2020 এর নাইক এয়ার ম্যাক্স 1 পাওয়ারওয়াল “লেমনেড” পুনরায় প্রকাশের একটি চেহারা এখানে রয়েছে!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *