নাইকে স্ট্রাইক স্নুড সবেমাত্র একটি পুনরায় বন্ধ হয়েছে!

নাইকে স্ট্রাইক স্নুড সবেমাত্র একটি পুনরায় বন্ধ হয়েছে!

জনসাধারণের মধ্যে মুখোশের সাথে একটি চুক্তি ব্যবহার করা এখন প্রচুর দেশে আইন দ্বারা প্রয়োজন, সুতরাং যদি যে কোনও কারণে আপনার এখনও একটি না থাকলে উদ্বেগ নয়, কারণ উন্মত্ত বিশিষ্ট নাইক স্ট্রাইক স্নুড সবেমাত্র বেশ বড় পেয়েছে নাইকে ইউকে -তে পুনরায় চালু করুন!

স্ট্রাইক স্নুড কেবল আপনার মুখের পাশাপাশি নাকও cover েকে রাখে না, আপনার ঘাড় একইভাবে সুরক্ষিত, অতিরিক্তভাবে কোনও কিছুতে প্রবেশ করা বা সত্যই, বেরিয়ে আসা থেকে বিরত রয়েছে। একটি কালো নরম ভেড়া থেকে তৈরি, এটি নাইকে ড্রাই-ফিট উদ্ভাবনের সাথে মিশ্রিত হয়েছে যা আপনাকে উষ্ণ পাশাপাশি শুকনো থাকতে সহায়তা করার জন্য ঘাম দেয়।

Int’l শিপিং

এখন কেন

এটি যুক্ত করার জন্য, পিছনের চারপাশে একটি লকিং ড্রকর্ড এটিকে স্থানে রাখার জন্য একটি কাস্টম -তৈরি আকারে তৈরি করে – এমন কিছু যা আপনি পিচের চারপাশে দৌড়াচ্ছেন বা আদালতের চারপাশে ড্রিবলিং করছেন তবে এটি বিশেষত গুরুত্বপূর্ণ। শৈলীটি বেশ ন্যূনতম হলেও, আপনাকে মনে করিয়ে দেওয়ার জন্য একটি বৃহত সোওশটি সামনে জুড়ে মুদ্রিত হয় যে এটি কোনও ধরণের পুরানো স্নুড নয়, এটি একটি নাইক স্ট্রাইক স্নুড।

এখন উপলভ্য, নাইকে ইউকে আইডিয়াল থেকে এখন তারা বসে থাকাকালীন নাইকে স্ট্রাইক স্নুডকে ধরে রাখুন! আপনি যদি অনুলিপি করেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন ঠিক এখানে 25 টি নাইক স্নিকার রয়েছে যা কৃতজ্ঞতার সাথে এখনও স্টক রয়েছে!

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *