নাইক এয়ার ম্যাক্স প্লাস 97 ‘ব্ল্যাক/হাইপার ক্রিমসন’ আপনার একমাত্র হাইব্রিড স্নিকার প্রয়োজন

নাইক এয়ার ম্যাক্স প্লাস 97 ‘ব্ল্যাক/হাইপার ক্রিমসন’ আপনার একমাত্র হাইব্রিড স্নিকার প্রয়োজন

যদি আপনাকে এক জোড়া হাইব্রিড স্নিকার কিনতে হয় তবে এটি অবশ্যই নাইকে এয়ার ম্যাক্স প্লাস 97 ‘কালো/হাইপার ক্রিমসন হওয়া উচিত ‘! একটি স্টিলথিয়েস্ট সেখানে লাথি মারছে, এটি বছরের সবচেয়ে ভাল একমাত্র অদলবদল হিসাবে কেকটি নেয়!

আইকনিক এয়ার ম্যাক্স 97 পাশাপাশি কিংবদন্তি এয়ার ম্যাক্স প্লাসের মধ্যে একটি ম্যাশ-আপ, ‘ব্ল্যাক/হাইপার ক্রিমসন’ প্রিমিয়াম চামড়ার পাশাপাশি শ্বাস প্রশ্বাসের জাল থেকে তৈরি করা হয়েছে, পাশাপাশি সূক্ষ্মের সাথে অল-ব্ল্যাক চেহারাতে আঁকা হয়েছে তবে বিপরীতে এক পপের জন্য কমলা অ্যাকসেন্টগুলি স্ট্রাইক করা।

দুটি ক্লাসিকের সংঘর্ষ, ভবিষ্যত ওজি উচ্চতর স্টাইলটি traditional তিহ্যবাহী সুরযুক্ত এয়ার কুশনিং আন্ডারফুটের সাথে বিপরীত, নতুনত্বের পাশাপাশি 90 এর দশকের শেষের দিকে সমসাময়িক যুগে শৈলীর সাথে। সমস্ত কিছু গোল করে দেওয়া মধ্যবর্তী এককটিতে হলুদ রঙের ড্যাশ, স্ট্রাইকিং ডিজাইনটি সম্পূর্ণ করে।

পাদদেশের লকার ইউকে -তে এখন একচেটিয়াভাবে উপলভ্য, আপনি যদি আপনার সংগ্রহের জন্য নাইক এয়ার ম্যাক্স প্লাস 97 ‘ব্ল্যাক/হাইপার ক্রিমসন’ কপ্প করছেন তবে আমাদের বুঝতে পারি এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *