পারলে এক্স অ্যাডিডাস আল্ট্রা উন্নত ডিএনএ এখন উপলভ্য!

পারলে এক্স অ্যাডিডাস আল্ট্রা উন্নত ডিএনএ এখন উপলভ্য!

আচ্ছা, এটি এটি। পাঁচ বছরের দীর্ঘ অপেক্ষা করার পরে, পার্লি এক্স অ্যাডিডাস আল্ট্রা উন্নত ডিএনএ অবশেষে একটিতে নয়, দুটি কলরওয়েতে এসে পৌঁছেছে। যদিও এটি পথে কয়েকটি খুব সূক্ষ্ম নকশার পরিবর্তন দেওয়া হয়েছে, এটি এখনও এটির মূল অংশে একই জুতো এবং এটি এখন অ্যাডিডাস ইউকে থেকে আদর্শ।

“কোর হোয়াইট” এবং “কোর ব্ল্যাক” স্বাদে আঁকা, উভয় মডেলই একটি বিজোড় প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত যা সৈকত এবং উপকূলীয় সম্প্রদায়গুলি থেকে পুনরুদ্ধার করা প্লাস্টিক থেকে সুতা কাটা দিয়ে তৈরি করা হয়েছে। “ব্লু স্পিরিট” লাইনগুলির একটি সিরিজ জুতো জুড়ে ঠিক ওজি-র মতো চলে, ফলস্বরূপ একটি তরঙ্গ-অনুপ্রাণিত নান্দনিকতা যা খুব উপযুক্ত।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে, আপনি একটি উন্মত্ত আরামদায়ক অ্যাডিডাস মিডসোলকে উন্নত করতে পারেন এবং এটি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিংটি নকশাকে চূড়ান্ত করে পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে খুব সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত।

এখন উপলভ্য, পার্লি এক্স অ্যাডিডাস আল্ট্রা উন্নত ডিএনএ একেবারে মিস করা উচিত নয়, তাই তারা বসে থাকার সময় আপনার জুটিটি ধরে রাখুন! ২ June শে জুন থেকে ৩০ শে জুনের মধ্যে কেনা এই সীমিত সংস্করণের জুতার প্রতিটি জুটির জন্য, অ্যাডিডাস বিশ্বব্যাপী সৈকত এবং দ্বীপপুঞ্জে পার্লির ক্লিন-আপ অপারেশনগুলিকে সমর্থন করার জন্য 30 ডলার অনুদান দেবে। আপনি এখানে থাকাকালীন, আপনি পারলে এক্স অ্যাডিডাস আল্ট্রা উন্নত 4 ডি “ব্ল্যাক” এ অন-পাদদেশের চেহারা নিতে পারেন!

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *