পিএসজি এক্স এয়ার জর্ডান 1 লো নাইকের মাধ্যমে একটি প্রকাশের তারিখ

পিএসজি এক্স এয়ার জর্ডান 1 লো নাইকের মাধ্যমে একটি প্রকাশের তারিখ

ছবি পায়
এই গ্রীষ্মের শুরুর দিকে একটি উচ্চ উষ্ণ এয়ার জর্ডান 6 অংশীদারিত্বের পরে, এটি প্যারিস সেন্ট-জার্মেইন যেমন পিএসজি এক্স এয়ার জর্ডান 1 লোয়ের জন্য আবার একবার সোয়াশের সাথে দলবদ্ধ হতে চলেছে বলে মনে হয়। প্যারিস ফ্যাশন সপ্তাহে ফিরে পূর্বরূপ, এই প্রথমবারের মতো পাওয়ার ডুও এই খ্যাতিমান সিলুয়েটের নিম্ন-কাটা সংস্করণের জন্য লিঙ্ক করেছেন।

একটি প্রধানত কালো উপরের বৈশিষ্ট্যযুক্ত, ফরাসি ফুটবল ক্লাব প্রভাবিত স্নিকার প্রিমিয়াম চামড়ার হিল থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত পোশাক পরে। একটি বাটারি মসৃণ সুয়েড নাইক সোয়ুশ পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলিতে আঘাত করে, যখন একটি লাল “প্যানাম”; হিল কাউন্টারটি হিট করুন। যথারীতি অনুসারে, “আইসিআই সি’স্ট প্যারিস” স্লোগানটির পাশাপাশি জপ সিক্লিনারে উপস্থিত হয়, পাশাপাশি স্বাচ্ছন্দ্যের জন্য নীচে একটি এয়ার মিডসোল বৈশিষ্ট্যগুলি সত্যই অতুলনীয়।

আপনি যদি আপনার সংগ্রহে পিএসজি এক্স এয়ার জর্ডান 1 কম চান, তবে আপনাকে শুনতে হবে! 20 শে আগস্ট প্রবর্তনের ব্যবস্থা করা হয়েছে, এটি এখন থেকে এক সপ্তাহেরও কম! আপনি যদি আপনার ভাগ্য চেষ্টা করে যাচ্ছেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি বর্তমান স্নিকার নিউজের পাশাপাশি গসিপের জন্য একমাত্র বিক্রেতার দিকে আপনার চোখ খোঁচা রাখার বিষয়ে নিশ্চিত হন।

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *