প্রথমে ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “গুহা স্টোন”

প্রথমে ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “গুহা স্টোন”

দেখুন গত কয়েক মাস ধরে আমরা “বারোক ব্রাউন” এবং “গম” এর সাথে কাছাকাছি এসেছি এবং এখন এখন প্রথমবারের মতো , আমরা আসন্ন ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “গুহা স্টোন” এ প্রথম নজর দিচ্ছি এবং এটি সম্ভবত আমাদের পাঁচ-জুতার সহযোগিতার মধ্যে সবচেয়ে পরিধানযোগ্য কলরওয়ে।

স্নিকার ইনসাইডার @জেএফগ্রেলস দ্বারা উন্মোচিত, “গুহা পাথর” প্রথম এপ্রিলে ফিরে সমস্ত পথ ফাঁস হয়েছিল তবে আমরা আসলে জুতোটি আগে কখনও দেখিনি। একটি অতি প্রিমিয়াম নির্মাণের বৈশিষ্ট্য যা ব্যালিস্টিক জাল, প্রিমিয়াম চামড়া এবং কোমল সুয়েডের সংমিশ্রণ করে, এই এয়ার সর্বাধিক 1 একটি নান্দনিকতার জন্য আন্ডারটেটেড হালকা ধূসর এবং হাঁসের ডিমের নীল সুরগুলিতে আঁকা যা সামনের মাসের জন্য আদর্শ।

পার্শ্বীয় সাইডওয়াল জুড়ে একটি স্টিপলড সুইশ অঙ্কুরিত হয়েছে, ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 হাই “ডার্ক মোচা” এর মতো 2019 সাল থেকে, যখন প্যাটার্নযুক্ত ফিতাগুলি শীর্ষ আইলেটগুলি এবং হিলের চারপাশে জড়িয়ে রয়েছে, পিছনের চারপাশে সুবিধাজনক পুল ট্যাব হিসাবে অভিনয় করে।

আপনার ফোকাসটি নীচে স্থানান্তরিত করে, নাইক এয়ার মিডসোলটি একটি ব্লকড আওয়ার্টব্বল দিয়ে সম্পূর্ণ “অফ নোয়ার” মেকআপে ডুবিয়ে দেওয়া হয়েছে যা আসলে বেশ বিতর্কিত ছিল। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, ব্র্যান্ডের নতুন “ক্যাকটাস জ্যাক” ব্র্যান্ডিং জিহ্বা এবং আউটসোলে পাওয়া যাবে, নকশাটি চূড়ান্ত করে।

আমরা মনে করি যে ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “গুহা স্টোন” এখন পর্যন্ত গুচ্ছের মধ্যে সেরা, তবে আপনি কি একমত? বছরের শেষের দিকে কিছুটা সময় অবতরণ করার প্রত্যাশা করা হয়েছে, আপনার কপির সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন এবং আপনি এখানে থাকাকালীন আপনি পরবর্তী ট্র্যাভিস স্কট এক্স এয়ারটিতে আপনার প্রথম চেহারাটিও নিতে পারেন জর্ডান 6 “ক্যাকটাস জ্যাক”!

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *