বিলাসবহুল পণ্য সংস্থা এলভিএমএইচ অফ-হোয়াইট

বিলাসবহুল পণ্য সংস্থা এলভিএমএইচ অফ-হোয়াইট

এর সংখ্যাগরিষ্ঠ অংশ কেনার জন্য মনে হচ্ছে আমরা এই মুহুর্তে ভার্জিল আবলোহের অফ-হোয়াইট সম্পর্কে রচনা না করে কয়েক দিন যেতে পারি না। অলিম্পিক-স্টাইলযুক্ত ক্যাপসুলের জন্য নাইকের সাথে সংযোগ স্থাপনের পরিকল্পনার গত সপ্তাহে প্রকাশের সাথে মেনে চলার সাথে সাথে, অফ-হোয়াইট এক্স নাইকে এয়ার জুম টেম্পো নেক্সট%এর খবর ছাড়াও, প্রতিবেদনে বলা হয়েছে এখন ইতালীয় ফ্যাশন লেবেলটি এখন বেশিরভাগ অংশ রয়েছে ব্যবসায় এলভিএমএইচ দ্বারা প্রাপ্ত।

অপরিচিতদের জন্য, এলভিএমএইচ হ’ল একটি ফরাসি হোল্ডিং বহুজাতিক সংস্থা যা উচ্চ-শেষের পণ্যগুলিতে বিশেষজ্ঞ। লুই ভিটন, ডায়ার, ফেন্ডি, গিভঞ্চি পাশাপাশি এলভিএমএইচ-এর বেল্টের অধীনে অনেক বেশি সহায়ক সহ সহায়ক সংস্থাগুলির সাথে, অফ-হোয়াইট স্টেট করা ঝুঁকিমুক্ত সম্ভবত ঝুঁকিমুক্ত হাতে রয়েছে।

প্রারম্ভিক প্রতিবেদনে বলা হয়েছে যে এলভিএমএইচ লক্ষ্য করে ব্যবসায়ের ক্ষেত্রে 60% অংশীদারিত্ব গ্রহণের সময় উদ্ভাবনী পরিচালক ভার্জিল আবলোহের সাথে একসাথে কাজ করার পাশাপাশি ব্যবসায়ের বাজার বাড়ানোর জন্য। ভার্জিল অ্যাবলো পরিষেবার 40% মালিকানা বজায় রাখবে পাশাপাশি নিউ গার্ডস গ্রুপটি এখনও ব্র্যান্ডের অপারেটিং অংশীদার হবে।

এলভিএমএইচ লুই ভিটনের সাথে অন্তর্ভুক্ত হওয়া সত্ত্বেও, অংশীদারিত্ব ব্র্যান্ডে ভার্জিলের ক্রিয়েটিভ ডিরেক্টর ফাংশনকে প্রভাবিত করবে না। অতিরিক্তভাবে বিশদটি এখনও প্রকাশ করা হয়নি, সুতরাং এটি সর্বশেষতম জন্য এখানে লক করে রাখুন। অন্যান্য খবরে, এই গেমিংয়ের সাথে দুর্দান্ত আউটডোরের জন্য গিয়ার আপ গুচি এক্স 100 চোর ব্যাকপ্যাককে প্রভাবিত করে।

অফ-হোয়াইটের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *