অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 ‘হাইপারস্পেস’

অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 ‘হাইপারস্পেস’

এর সাথে মহাবিশ্বে বিস্ফোরণ ঘটায় এটি কান (ইয়ে) এর জন্য একটি সামান্য পদক্ষেপ, ইয়েজি-ধরণের জন্য একটি বিশাল লিপ। কিছু দিন আগে অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 ‘ক্লে’ উন্নত করার দিকে প্রথম নজর দেওয়ার পরে, আমরা এখন ব্র্যান্ড নিউ ইয়েজি উন্নত 350 ভি 2 ‘হাইপারস্পেস’ এর একটি চেহারা পাচ্ছি, পাশাপাশি এটি এই পৃথিবীর বাইরেও!

স্নিকার ইনসাইডার ইয়েজি মাফিয়ার সৌজন্যে রেন্ডার করুন, ‘হাইপারস্পেস’ একটি পরিষ্কার অফ-হোয়াইট প্রাইমকনিট উপরের অংশে রয়েছে এবং একটি পরিপূরক মিডসোলের উপরে বসে যা অতিরিক্ত স্থায়িত্বের জন্য মাড়ির রাবার আউটসোল ছাড়াও অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের জন্য একটি বিছানা বাড়ায়। ‘স্ট্যাটিক’ এর অনুরূপ, একটি সরানো স্ট্রাইপটি ল্যাটারালগুলি নীচে গুলি করে, পরিধানকারীরা তাদের মোজাগুলিকে ফ্লেক্স করতে দেয়, অফ-হোয়াইট এক্স কনভার্স চক টেলর অল স্টারের মতো।

একটি “বিশেষ রিলিজ” হিসাবে সেট করুন, অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 ‘হাইপারস্পেস’ খুব শীঘ্রই হ্রাস পাবে! কে এই প্রকাশের জন্য হাইপড? আপনি কী ভাবছেন তা আমাদের বুঝতে দিন এবং এখন প্রশংসামূলক আদর্শের জন্য সরকারী একমাত্র সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, ফাঁস হওয়া শটগুলি আসন্ন ইয়েজি 700 ভি 2 ‘গ্রে গাম’ প্রকাশ করে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *