২০০৪ সাল থেকে ডিকিউএম এক্স নাইক এয়ার ম্যাক্স 90 “বেকন” প্রত্যাবর্তন করছে

২০০৪ সাল থেকে ডিকিউএম এক্স নাইক এয়ার ম্যাক্স 90 “বেকন” প্রত্যাবর্তন করছে

মূলত এয়ার ম্যাক্স ডে 2020 এ ফিরে আসার অর্থ, ডিকিউএম এক্স নাইক এয়ার ম্যাক্স 90 “বেকন” এর পুনরায় প্রকাশের কারণে স্থগিত করা হয়েছিল অজানা কারণ। এই কথাটি দিয়ে, শ্রদ্ধেয় স্নিকার ইনসাইডার @পিওয়াই_রেটস এখন আমাদের জানিয়েছে যে বিখ্যাত এএম 90 পরের বছর একটি প্রত্যাবর্তন করতে চলেছে, এবং এখানে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে!

নিউইয়র্ক সিটির বন্ধ-বন্ধ ডেভের মানের মাংসের স্কেটবোর্ড স্টোরের সাথে সহযোগিতায় তৈরি, “বেকন” মাংস রান্না করার বিভিন্ন পর্যায়ে প্রতিনিধিত্ব করে। বাটারি স্মুথ সোয়েড এবং বিলাসবহুল চামড়া সহ একাধিক উচ্চমানের উপকরণ থেকে তৈরি, এটি ক্রিম এবং লাল রঙের পোরকি প্যালেটটিতে আঁকা যা পার্শ্বীয় এবং মধ্যস্থ নাইকের সোয়াশ ব্র্যান্ডিংয়ের সাথে গোলাপী রঙের একটি ড্যাশযুক্ত।

নীচে নীচে আপনি একটি মাটি বাদামী এয়ার মিডসোল পাবেন এবং এটি সমস্ত গোলাকারটি আইলেট এবং হিল ব্যাজ জুড়ে রাবারযুক্ত উপাদানগুলি, কিংবদন্তি এয়ার ম্যাক্স 90 ডিজাইন চূড়ান্ত করে।

এখন সেই সমস্ত গুরুত্বপূর্ণ পুনরায় প্রকাশের তারিখের জন্য। @Py_rates অনুসারে, ডেভের মানের মাংস এক্স নাইক এয়ার ম্যাক্স 90 “বেকন” এয়ার ম্যাক্স দিবসের সময় 2021 সালের মার্চ মাসে ফিরে আসবে। আপনি যদি আপনার সংগ্রহে এই সিজলিং স্নিকারগুলি যুক্ত করছেন এবং সম্পর্কিত খবরে, 2007 এর নাইক এসবি ডঙ্ক লো “ট্রেইল এন্ড” এও ফিরে আসার জন্য প্রস্তুত রয়েছে তা আমাদের জানান!

লুকাস বেতজার মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *