অ্যাডিডাস ইয়েজি প্রচুর লোকের কাছে 700 ভিএক্স

অ্যাডিডাস ইয়েজি প্রচুর লোকের কাছে 700 ভিএক্স

উন্নত করার দিকে ঘনিষ্ঠভাবে নজর রাখেন, অ্যাডিডাস ইয়েজি 700 ওয়েভ রানার স্নিকার বিশ্বের মারমাইটের মতো। আপনি হয় তাদের বিট করতে ভালবাসেন, বা আপনি তাদের গভীর, জ্বলন্ত আবেগের সাথে ঘৃণা করেন। কানিয়ে ওয়েস্টের অন্যান্য ক্রেপগুলির তুলনায় একটি বিশাল ভিন্ন চেহারা বৈশিষ্ট্যযুক্ত, কোনও সন্দেহ নেই যে তরঙ্গ রানার বিশেষ চরিত্রে পূর্ণ, এবং এখন, আমরা ইয়েজি উন্নত 700 ভিএক্সকে ঘনিষ্ঠভাবে দেখছি।

গতকাল উন্মোচিত, ইয়েজি উন্নত 700 ভিএক্স একটি ‘আধা হিমায়িত হলুদ’ রঙে আঁকা। স্টিল্টি ব্ল্যাক অ্যাকসেন্টগুলি উপরের জুড়ে বৈশিষ্ট্যযুক্ত এবং পরিপূরক তরঙ্গ রানার মিডসোল সেই চুনকি স্নিকার ভিবের নীচে বসে। অতিরিক্ত আরাম এবং একটি মসৃণ স্ট্রাইডের জন্য বুস্টের সাথে জড়িত, “700” ব্র্যান্ডিং পার্শ্বীয়গুলিকে শোভিত করে।

ইয়েজি মাফিয়ার মতে, ইয়েজি ইমপ্রুভ 700 ভিএক্স আসলে আমেরিকান র‌্যাপার 6ix9ine এর পরিচালককে উপহার হিসাবে একটি নমুনা ছিল, তবে এটি বলার অপেক্ষা রাখে না যে এটি কখনই আসল চুক্তি হয়ে উঠবে না। নীচের মন্তব্য বিভাগে আপনি 700 ভিএক্স ডাউন সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান! আপনি এখানে থাকাকালীন, এখানে অ্যাডিডাস অরিজিনালস ইয়ুং -1 ‘ভোল্ট’ এর প্রথম চেহারা।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে কারেন্টটি পরীক্ষা করে দেখুন!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *