নাইকে “পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস প্যাক” প্রকাশিত হয়েছে

নাইকে “পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস প্যাক” প্রকাশিত হয়েছে

গত মাসে অত্যন্ত সংক্ষিপ্ত চেহারা পাওয়ার পরে, নাইক “পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস প্যাক” এখন আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়েছে। তাদের “শূন্যের দিকে সরানো” উদ্যোগে সোয়াশের সবচেয়ে বর্তমান অবদান, এই সংগ্রহটি পাঁচটি লালিত সিলুয়েটগুলিতে পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ দিকগুলি নিয়ে আসে।

এয়ার ফোর্স 1, দ্য এয়ার ম্যাক্স 90, দ্য এয়ার ম্যাক্স 95, ডেব্রেক-টাইপ, পাশাপাশি অবশ্যই কর্টেজ, “পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস প্যাক” এর প্রতিটি জুটিকে একটি টোনাল ধূসর রঙের পাশাপাশি ইকোতে আঁকা রয়েছে, এর সমন্বয়ে গঠিত -বন্ধুত্বপূর্ণ প্যালেট। এর নাম অনুসারে, আপারগুলি কমপক্ষে 20% পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলি থেকে তৈরি করা হয় পাশাপাশি উত্পাদন প্রক্রিয়া চলাকালীন কারখানার মেঝেতে আবিষ্কার করা স্ক্র্যাপগুলিতে সংক্রামিত হয়, তাই আসলে কোনও অপচয় নেই।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
অন্য কোথাও, বিভারটন ব্র্যান্ডটি একইভাবে নাইকে সোয়েশেস পাশাপাশি ব্যাকট্যাবগুলি বরাবর ফ্লাইল্ডার প্রয়োগ করেছে যা কমপক্ষে 80% চামড়ার ফাইবার দিয়ে তৈরি। আপনি একইভাবে যোগ স্থায়িত্বের জন্য মিডোলসগুলির সাথে ক্র্যাটার ফেনাও আবিষ্কার করবেন।

20 ই আগস্টে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সেট করুন, পরিবেশ-বান্ধব প্রকৃতির কারণে, নাইকের “পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস প্যাক” থেকে কোনও দুটি জোড়া ঠিক ঠিক একইরকম দেখতে পাবে না যাতে আপনাকে সত্যই অনন্য স্নিকারে অর্পণ করা হবে। আমাদের এই সংগ্রহটি সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা বুঝতে পারি, পাশাপাশি সম্পর্কিত খবরে, জর্ডান ব্র্যান্ড “ক্র্যাটার” সংগ্রহটি একইভাবে উন্মোচন করা হয়েছে!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *