অ্যাডিডাস কনসোর্টিয়াম 2019 এর জন্য এফওয়াইডাব্লু এস -97 পুনরুদ্ধার করে

অ্যাডিডাস কনসোর্টিয়াম 2019 এর জন্য এফওয়াইডাব্লু এস -97 পুনরুদ্ধার করে

অ্যাডিডাস কনসোর্টিয়াম 2019 কে এফওয়াইডাব্লু এস -97 দিয়ে লাথি মারছে! 1997 সালে খুব প্রথম প্রবর্তিত, জুতোটি সমসাময়িক যুগের জন্য সম্পূর্ণরূপে পুনর্নির্মাণ করা হয়েছে!

আজকের চুনকি স্নিকার ট্রেন্ডে নির্বিঘ্নে ফিট করে, এফওয়াইডাব্লু এস -97 একটি পরিষ্কার সাদা বেসে শক্তিশালী লাল রঙের পপগুলির পাশাপাশি নীল হিটগুলি জুড়ে বিকাশ করে। “এফওয়াইডাব্লু এস -97” পাশাপাশি “অ্যাডিডাস সরঞ্জাম” জিহ্বায় এমব্রয়েডড আসে, যখন একটি ঘন অ্যাডাইপ্রিন মিডসোল অপরাজেয় স্বাচ্ছন্দ্যের পাশাপাশি অন্তহীন কুশনিংয়ের জন্য নীচে পায়ে বসে থাকে। প্রিমিয়াম চামড়ার পাশাপাশি শ্বাস প্রশ্বাসের জাল থেকে তৈরি, একটি টর্জন সিস্টেম ডিজাইনটি সম্পূর্ণ করে।

16 ই ফেব্রুয়ারি হ্রাস পেতে সেট, অ্যাডিডাস কনসোর্টিয়াম এফওয়াইডাব্লু এস -97 অত্যন্ত সীমাবদ্ধ পরিমাণে দেওয়া হবে! আপনি যদি আপনার ঘূর্ণনগুলিতে এগুলি যুক্ত করছেন তবে আমাদের বুঝতে দিন এবং এখনই নিখরচায় অফিশিয়াল দ্য সোল সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! অ্যাসোসিয়েটেড নিউজে, এখানে আপনার সেরা চেহারাটি এখনও রয়েছে Â অ্যাডিডাস ইয়েজি বুস্ট 700 ‘অ্যানালগ’!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে সর্বশেষতম পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *