স্টিভ ম্যাডেন স্ট্রেইট আপ ট্র্যাভিস স্কট এবং অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1

স্টিভ ম্যাডেন স্ট্রেইট আপ ট্র্যাভিস স্কট এবং অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1

স্টিভ ম্যাডেন যখন ডিজাইনগুলি ছিঁড়ে ফেলার সাথে সম্পর্কিত হয় তখন কোনও অপরিচিত নয়। ২০১ 2016 সালে, নিউইয়র্ক ভিত্তিক ফ্যাশন ব্র্যান্ডটি এমন একটি স্নিকার প্রকাশ করেছে যা হুবহু ইয়েজি উন্নত 350 এর মতো দেখায় Now এখন, তিন বছর পরে, তারা আবার তাদের পুরানো কৌশলগুলি নিয়ে যায় এমন এক জোড়া বাস্কেটবল জুতা ফেলে যা দেখতে ঠিক যেমনটি দেখতে ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 এবং অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1।

‘ম্যালোন’ ডাব করা, উভয় জুতা একটি উচ্চ শীর্ষ নির্মাণ বৈশিষ্ট্যযুক্ত এবং জর্দান ব্র্যান্ডের স্বাক্ষর রঙ অবরুদ্ধ নান্দনিকতা ব্যবহার করে প্রথম জুটিটি লা ফ্লেমের আর্থি ব্রাউন প্যালেটে আঁকা এবং দ্বিতীয়টি ভার্জিল আবলোহের কিংবদন্তি ‘শিকাগো’ কলরওয়েতে ডুবানো হয়েছিল।

স্টিভ ম্যাডেনের মাধ্যমে চিত্র

স্টিভ ম্যাডেনের মাধ্যমে চিত্র
ম্যাডেন পুরো দৃশ্যমান সেলাই এবং প্রযুক্তিগত ভার্চিয়াজ সহ অফ-হোয়াইটের ডিকনস্ট্রাক্টড চেহারাটি অনুলিপি করেছেন। যা কিছু বলেছিল তার সাথে তারা স্পষ্টভাবে একটি মামলা এড়াতে চেয়েছিল, তাই তারা নাইকের বিখ্যাত স্বশকে তাদের নিজস্ব স্টার লোগো দিয়ে প্রতিস্থাপন করেছে।

যদি যে কোনও কারণে আপনি স্টিভ ম্যাডেনের “অনুপ্রাণিত” ম্যালোন স্নিকার্সকে পুলিশ করতে চান তবে তারা এখন উপলভ্য। এই ধরণের ঘটনাটি যখন নীচের দিকে তাকিয়ে থাকে, তখন শিল্পে ব্যতিক্রমীভাবে সাধারণ এবং এটি সমস্ত বৌদ্ধিক সম্পত্তি আইনের দিকে ফোটে এবং কীভাবে ফ্যাশন ডিজাইনগুলি পেটেন্ট করা যায় না। আপনি এটি সম্পর্কে কী ভাবছেন তা আমাদের জানান এবং নিশ্চিত করুন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন!

স্টিভ ম্যাডেনের মাধ্যমে চিত্র

স্টিভ ম্যাডেনের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *