অ্যাডিডাস জেডএক্স 2 কে অতীত এবং ভবিষ্যতের

অ্যাডিডাস জেডএক্স 2 কে অতীত এবং ভবিষ্যতের

ফিউজ করে যখন ভবিষ্যতের সাথে অতীতকে একীভূত করার কথা আসে, তখন তিনটি স্ট্রাইপের চেয়ে ভাল কেউ এটি করে না। গত কয়েক বছর ধরে, তারা একটি টন হাইব্রিড মডেল ফেলে দিয়েছে যা সমসাময়িকদের সাথে ক্লাসিকটিকে বেশ সাফল্যের সাথে ফিউজ করে এবং এখন তারা এডিডাস জেডএক্স 2 কে বুস্টটি উন্মোচন করেছে যা ঠিক এটি করে।

৮০ এর দশকের শেষের দিকে আত্মপ্রকাশকারী কিংবদন্তি জেডএক্স 710 দ্বারা অনুপ্রাণিত হয়ে, এটি সম্পূর্ণরূপে স্বাচ্ছন্দ্য এবং কুশন করার জন্য নীচে একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট ইউনিট দিয়ে সজ্জিত করা হয়েছে যা মডেলটিকে পুরো স্থল থেকে উন্নীত করে। তাত্ক্ষণিকভাবে স্বীকৃত ধূসর এবং সবুজ রঙের প্যালেটে আঁকা, এই জুতোটি পুরানো এবং নতুন উভয়ই স্নিকারহেডগুলির জন্য তৈরি।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
একটি নরম হলুদ হিল কাপ যুক্ত সমর্থন এবং স্থিতিশীলতার জন্য পিছনে আঘাত করে এবং এই গ্রীষ্মে প্রতিদিনের পরিধানের জন্য উপযুক্ত একটি অতি শ্বাস প্রশ্বাসের নকশায় একটি পূর্ণ জাল উপরের ফলাফল।

29 শে মে বিশ্বব্যাপী ড্রপ করতে প্রস্তুত, অ্যাডিডাস জেডএক্স 2 কে বুস্ট মিস করা উচিত নয়। কলরওয়েজের পুরো আধিক্যের পাশাপাশি চালু হওয়ার গুজব, নিশ্চিত হয়ে নিন যে আপনি যদি আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি চান তবে আপনি এটি লক করে রেখেছেন! আপনি এখানে থাকাকালীন, এই 20 টি স্ট্রাইপ দর কষাকষির জন্য বিশাল অ্যাডিডাস 30% অফ কোড ব্যবহার করুন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *