গুজবযুক্ত সুপ্রিম এক্স নাইক এয়ার ম্যাক্স প্লাস সহযোগিতার প্রথম চেহারা!

গুজবযুক্ত সুপ্রিম এক্স নাইক এয়ার ম্যাক্স প্লাস সহযোগিতার প্রথম চেহারা!

সুপ্রিম এক্স নাইকে এয়ার ম্যাক্স প্লাসটি সোওশ ব্র্যান্ড এবং নিউইয়র্কের সেরা স্ট্রিটওয়্যার লেবেলের মধ্যে গুজব সহযোগিতার দীর্ঘ প্রবাহে বর্তমান এবং এখন আমরা আমাদের হাত পেতে সক্ষম হয়েছি একটি সম্পূর্ণ সেটের জন্য ফাঁস হওয়া চিত্রগুলিতে আমাদের হাত পেতে পেরেছি পুরো বিষয়টা বিস্তারিত বিবেচনা!

সম্প্রতি টিজড সুপ্রিম এক্স নাইকে এয়ার ম্যাক্স 96 এবং আরেকটি গুজব সুপ্রিম এক্স নাইক এয়ার জর্ডান 1 এর অনুসরণ করে মনে হচ্ছে বক্স-লোগো ব্র্যান্ডটি 1998 সাল থেকে বিখ্যাত টিএন/এয়ার ম্যাক্স প্লাসে কাজ করতে প্রস্তুত হয়েছে। শান ম্যাকডোয়েল দ্বারা নির্মিত, এএম প্লাস সম্প্রতি একটি যথেষ্ট পুনর্নবীকরণ করেছে এবং বর্তমানে এটি প্রচলিত এয়ার সর্বাধিক মডেলগুলির মধ্যে একটি!

সোলেসিকার্সগার্নির মাধ্যমে চিত্র
এই জুটিটি টিএন এর স্বাক্ষর প্যানেলযুক্ত উপরের প্রদর্শন করে, যা ম্যাকডোয়েল ছুটিতে যাওয়ার সময় দেখেছিল সেটিং সূর্যের দ্বারা ছায়াছবি দ্বারা বিখ্যাতভাবে অনুপ্রাণিত হয়েছিল। এটি একটি প্রাণবন্ত চেহারার লাল ছায়ায় সজ্জিত, গোলাপী এবং কালো রঙের ইঙ্গিত সহ নাইট লাইফের স্মরণ করিয়ে দেয়, এমন একটি দৃশ্য যেখানে এয়ার ম্যাক্স প্লাস একটি প্রচলিত জুতো।

অন্যান্য উল্লেখযোগ্য বিবরণগুলির মধ্যে রয়েছে সুপ্রিমের স্বাক্ষর বক্স লোগো ট্যাব ফর্মের জিহ্বায় এমবসড, পার্শ্বীয় এবং মধ্যবর্তী উভয় পক্ষ এবং টিএন এর স্বাক্ষর লো-কী লেসিং সিস্টেম উভয় জুড়ে হলুদ নাইক সোয়াশ লোগো। এয়ার ম্যাক্স টেকনোলজি প্রতিদিনের বিটার হিসাবে কাজ করতে যথেষ্ট স্বাচ্ছন্দ্যের চেয়ে অনেক বেশি হয়ে উঠছে তা নিশ্চিত করার জন্য নীচের অংশে বাস করে, কী ভালোবাসবে না?!

সোলেসিকার্সগার্নির মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স নাইক এয়ার ম্যাক্স প্লাসটি এখনও কোনও সহযোগী দ্বারা নিশ্চিত হওয়া যায়নি, সুতরাং আপনি যদি এইগুলির চেহারা পছন্দ করেন তবে আপনাকে আপাতত শক্ত করে বসতে হবে। বর্তমান আপডেটের জন্য একমাত্র বিক্রেতার কাছে এটিকে এখানে আদর্শের মধ্যে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন নাইকে এসবি ডানক লো “ট্রেইল এন্ড” দেখুন যা ফিরে আসার গুজব রয়েছে!

সোলেসিকার্সগার্নির মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *