শিশুসুলভ গাম্বিনো এক্স অ্যাডিডাস ‘ডোনাল্ড গ্লোভার প্রেজেন্টস’ স্নিকার সংগ্রহ

শিশুসুলভ গাম্বিনো এক্স অ্যাডিডাস ‘ডোনাল্ড গ্লোভার প্রেজেন্টস’ স্নিকার সংগ্রহ

উন্মোচন করেছেন এটি এটি প্রধান। টন লিকস পাশাপাশি কয়েক মাসের অপেক্ষার পরেও, শিশুসুলভ গাম্বিনো পাশাপাশি অ্যাডিডাস আনুষ্ঠানিকভাবে ‘ডোনাল্ড গ্লোভার প্রেজেন্টস’ স্নিকার সংগ্রহকে আনুষ্ঠানিকভাবে মোড়ক দিয়েছেন, পাশাপাশি এটি আমাদের যা ইচ্ছা তেমনি আরও একটি দুর্দান্ত কাজ! তিনটি আইকনিক তিনটি স্ট্রাইপ সিলুয়েটগুলি পুনরায় কাজ করা, আপনার যা জানা দরকার তা এখানে!

কন্টিনেন্টাল 80, নিজ্জা এবং লাকোম্বের সমন্বয়ে প্রতিটি জুতো একটি পরিষ্কার অফ-হোয়াইট রঙে আঁকা হয় প্রাক-নির্ণয় করা রূপরেখা জুড়ে। কন্টিনেন্টাল ৮০ টি ক্রিম চামড়ার লেসেস্টে গর্বিত করে, যখন নিজ্জা পাশাপাশি লাকোম্বের গর্ব নৌবাহিনী পাশাপাশি পরিবেশ বান্ধব লেইস যথাক্রমে। তিনটি সিলুয়েটকে একটি টেকসই ক্যানভাস উপাদান থেকে তৈরি করা হয়, সারাদিন পরিধানের জন্য উপযুক্ত, পাশাপাশি তারা একটি অভ্যন্তরীণ বাক্সে প্রদর্শিত হয় যা কাস্টম জুতার তিনটি সেট সহ একটি টিয়ার স্ট্রিপ দিয়ে খোলে যা পরিধানের সাথে সজ্জিত করার জন্য ডিজাইন করা হয়েছে।

অনেক ড্রপের প্রথম প্রথম হিসাবে সেট করা, শিশুসুলভ গাম্বিনো এক্স অ্যাডিডাস ‘ডোনাল্ড গ্লোভার প্রেজেন্টস’ সংগ্রহটি অ্যাডিডাসে আঘাত করবে এবং 26 শে এপ্রিল স্টকিস্টদের বেছে নেবে। আপনি এই অংশীদারিত্ব সম্পর্কে কি বিশ্বাস করেন? এটি কি আপনার প্রত্যাশা ছাড়িয়ে গেছে বা আপনি কিছুটা হতাশ? জোড় করার সময় আমাদের বুঝতে দিন আপনি ধরবেন, এবং আপনি এখানে থাকাকালীন পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *