আপনার সেরা চেহারা এখনও ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 ‘ব্ল্যাক’

আপনার সেরা চেহারা এখনও ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 ‘ব্ল্যাক’

আরও দেখুন

এটি বিশ্বাস করা পাগল যে আমাদের আরও একটি অল-ব্ল্যাক 350 ভি 2 এর জন্য আমাদের দুই বছরেরও বেশি সময় অপেক্ষা করতে হয়েছিল। যথাযথভাবে ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 ‘ব্ল্যাক’ ডাব করে বলা হয়েছে যে এগুলির জন্য হাইপ চার্টের বাইরে রয়েছে তা কোনও অতিরঞ্জিত নয়। শুক্রবার June ই জুন শুক্রবার এডিডাস ইউকে -তে সকাল 7 টায় মুক্তি পাওয়ার কথা রয়েছে, আপনি যদি এই বছর কেবল পুলিশ অফিসারকে একজন স্নিকার করতে পারেন তবে নিশ্চিত হয়ে নিন যে এটি এটি! যা যা বলেছিল তার সাথে, আপনার সেরা চেহারার জন্য এখনও এই বিশেষ শটগুলি একবার দেখুন!

একটি চৌকস ‘ট্রিপল ব্ল্যাক’ রঙিন স্কিমে আঁকা, ‘কালো’ একটি এক-পিস প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত যা এটি যতটা আরামদায়ক হয় ততই আরামদায়ক। ‘ব্রেড’ এর মতো রিলিজের বিপরীতে, এই কলারওয়েতে একক স্বচ্ছ ফিট একসাথে স্ট্রাইপ রয়েছে যা পার্শ্বীয় প্যানেলগুলি অঙ্কুর করে, তাই স্নিকারহেডগুলি তাদের মোজাগুলিকে নমনীয় করতে পারে। এটি জুতোকে আপনি যে মোজা পরেছেন তার উপর নির্ভর করে একটি সম্পূর্ণ ভিন্ন চেহারা সরবরাহ করে যা একেবারে উন্মাদ।

আরো দেখুন

আরো দেখুন

আরো দেখুন

আমরা নীচে বসে থাকা সম্পূর্ণ দৈর্ঘ্যের বর্ধিত মিডসোল সম্পর্কে মনে রাখতে ব্যর্থ হতে পারি না। পরিধানকারীদের অপরাজেয় স্বাচ্ছন্দ্যের পাশাপাশি অবিস্মরণীয় কুশন সরবরাহ করা, এটি প্রতিদিন, প্রতিদিন রক করার আদর্শ জুতো। সমস্ত কিছু বন্ধ করার জন্য, অতিরিক্ত সুবিধার জন্য হিলটিতে একটি পুল ট্যাব যুক্ত করা হয়েছে, পাশাপাশি এটি এই মৌসুমে মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত যে বিপরীতে একটি পপের জন্য একটি স্ট্রাইকিং লাল রেখার সাথে সেলাই করা হয়েছে।

আরো দেখুন

আরো দেখুন

আরো দেখুন

আপনি একজোড়া ইয়েজি বৃদ্ধি চান 350 ভি 2 ‘ব্ল্যাক’, তাই না?! শুক্রবার June ই জুন এডিডাস ইউকে-তে সকাল 7 টায় হ্রাস পেতে প্রস্তুত, এটি বছরের সবচেয়ে বেশি সন্ধানী স্নিকার রিলিজ হতে চলেছে! আপনি যদি কোনও জুড়ি দখল করবেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *