আপনি কেন পুলিশ অফিসারকে কিথ এক্স নাইকে এয়ার ফোর্স 1

আপনি কেন পুলিশ অফিসারকে কিথ এক্স নাইকে এয়ার ফোর্স 1

কেনে সক্ষম হবেন না যখন রনি ফিগ এই বছরের নভেম্বরে কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 প্রকাশ করেছিলেন, স্নিকার্স্পিয়ারটি একেবারে উন্মাদ হয়ে যায়। অতি সামান্য নান্দনিকতা ধরে রাখা যা এএফ 1 কে আজকের আইকনটি তৈরি করেছে, ফিগ এটিকে বেশ কয়েকটি বিশদ দিয়ে ইনজেকশন দিয়েছিল যা এই প্রকাশকে ২০২০ সালের অন্যতম জনপ্রিয় সহযোগিতা করে তুলেছিল that ছিন্নভিন্ন হয়ে যাওয়ার জন্য, এখানে কেন আপনি শীঘ্রই আপনার প্রতিদিনের ঘূর্ণনগুলিতে এগুলি যুক্ত করবেন না।

হিল থেকে পায়ের আঙ্গুলের প্রিমিয়াম চামড়ার মধ্যে সজ্জিত, আপনি সম্ভবত প্রথম যে জিনিসটি লক্ষ্য করবেন তা হ’ল সোউশ যা বিভিন্ন কিথ বক্স লোগোগুলির সাথে ডিবোসড। এটি একটি ছোট পরিবেশ বান্ধব swoosh এবং traditional তিহ্যবাহী পারফোরেশন দ্বারা মেনে নেওয়া হয়। লাক্স সোনার অ্যাকসেন্টগুলি জরি ধারণা এবং হ্যাঙ্গট্যাগে তাদের পদ্ধতি তৈরি করে, যখন একটি অফ-হোয়াইট এয়ার মিডসোল জুতোটি একটি মদ চেহারা এবং অনুভূতি সরবরাহ করে।

এখন, দুর্ভাগ্যজনক অংশের জন্য সময়। ফিগ নিজেই মতে, এই বিমান বাহিনী 1 ভাল বন্ধু এবং পরিবারের জন্য বিশেষ হবে। মাত্র একশত জোড়ায় সীমাবদ্ধ, তারা কখনও প্রকাশ্য মুক্তি পাবে না।

এই কথাটি বলে, কিছু সূত্রগুলি পরামর্শ দিচ্ছে যে অন্য কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 অদূর ভবিষ্যতে সম্পূর্ণ ভিন্ন কলরওয়েতে পপ আপ হতে পারে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন এবং আমরা আপনাকে বুঝতে দেব যত তাড়াতাড়ি আমরা আরও অনেক তথ্য পাই! আপনি এখানে থাকাকালীন, আপনি এই ব্র্যান্ডের নতুন এবং পুনরায় চালু করা এয়ার ফোর্স 1s মিস করতে চান না!

জিএসআরএনএন এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *