এই একমাত্র-অদলবদল এয়ার ম্যাক্স 97/ টিউনড 1 এস ফুট লকার ইউকে

এই একমাত্র-অদলবদল এয়ার ম্যাক্স 97/ টিউনড 1 এস ফুট লকার ইউকে

হাইব্রিড পাদুকা নতুন কিছু নয় তবে 2018 সেই আদর্শকে স্নিকার দৃশ্যের শীর্ষে নিয়ে এসেছে। নাইকে এয়ার ম্যাক্সের মিডসোলের উপরে একটি এয়ার সর্বাধিক 97 টির উপরের প্রতিস্থাপনের মাধ্যমে শুরু হয়েছিল। এখন এই বছরের সবচেয়ে বড় রিলিজগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত, শান ওয়াদারস্পুনের যে নকশাটি ছিল একটি অবিরাম প্রবণতার সূচনা।

এটি র‌্যাডিকাল ভ্যাপর্ম্যাক্স 97 থেকে আশ্চর্যজনকভাবে লো-কী এয়ার সর্বাধিক 90/1 পর্যন্ত উদ্ভট সৃষ্টির সাথে অব্যাহত রয়েছে। দু’জন প্রশিক্ষককে এক করে মার্জ করে, নাইকের পাগল বিজ্ঞানীরা বিখ্যাত সিলুয়েটগুলিতে নতুন আলো জ্বলতে সক্ষম হয়েছেন। এয়ার ম্যাক্স 97/ টিউন 1 এর জন্য একই কথা বলা যেতে পারে, এটি এখন পাদদেশের লকার ইউকেতে একচেটিয়াভাবে উপলব্ধ।

তিনটি কলরওয়ে গ্র্যাবগুলির জন্য প্রস্তুত রয়েছে, সমস্ত এয়ার ম্যাক্স 97 এবং টিএন এর একটি বিরামবিহীন ফিউশন প্রদর্শন করে। চেহারাটি আপনি এখনও সম্পূর্ণ নতুন ডিজাইন হিসাবে পৃথক হয়ে দাঁড়িয়েছেন বলে মনে করেন তার চেয়ে অনেক কম মর্মস্পর্শী।

এই পায়ের লকার এক্সক্লুসিভগুলিতে প্রিমিয়াম লেদার আপার বৈশিষ্ট্যগুলি এবং এয়ার ম্যাক্স 97 এর ক্লাসিক ওয়েভি কনস্ট্রাক্টটি ধরে রাখা হয়। চুনকি এয়ার ইউনিটগুলি বিখ্যাত নাইক এয়ার ম্যাক্স ব্র্যান্ডিংয়ের সাথে সুন্দরভাবে চেহারাটি শেষ করে।

নাইক এয়ার ম্যাক্স 97/ টিউন 1 ‘ট্রিপল ব্ল্যাক’, ‘ব্ল্যাক গ্রে’ বা ‘গ্রে’ তে পাওয়া যায়। আমাদের নীচে একটি মন্তব্য ছেড়ে যেতে ভুলবেন না এবং এই হাইব্রিড প্রশিক্ষক সম্পর্কে আপনার চিন্তাভাবনা আমাদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *