আমাদের জরিপে বলা হয়েছে, ইয়েজি 700 মাউভ

আমাদের জরিপে বলা হয়েছে, ইয়েজি 700 মাউভ

এর জন্য অ্যাডিডাস ইইউ স্টক নম্বর এখানে রয়েছে 60% এর বেশি স্নিকারহেডস পুলিশ অফিসারকে ইয়েজি 700 মউভের কাছে চেষ্টা করবে, আমাদের জরিপে বলা হয়েছে। এটি একটি বিস্ময় হিসাবে আসতে পারে তবে এই আসন্ন কলরওয়েটি অন্ততপক্ষে বর্ণনা করার জন্য প্রশ্নবিদ্ধ।

সকলেই ব্রাউন সায়েডের প্যানেলগুলি নিয়ে প্ররোচিত হয় না তবে কাদা ওপরের স্পষ্টতই হাইপকে প্রভাবিত করে না। কানিয়ে ওয়েস্ট থেকে প্রচুর প্রকাশের মতো – a.k.a ইয়ে – এই জুটিটি আরও একটি বিক্রয় বলে মনে হচ্ছে। তবে ঠিক এটি সুরক্ষিত করা কতটা শক্ত হবে?!

আপনি যদি পুলিশ করতে চান তবে সম্প্রতি অ্যাডিডাস ইইউর জন্য একটি সম্প্রতি ফাঁস হওয়া স্টক গণনা স্বস্তি হিসাবে আসতে পারে। @Py_rates অনুসারে, অ্যাডিডাসের মাধ্যমে প্রায় 30 কে জোড়া দেওয়া হবে। এটিকে দৃষ্টিকোণে বলতে গেলে, ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 ‘মাখন’ থেকে কেবল 13 কে জোড়া প্রকাশ করা হয়েছিল। তবে অন্যান্য বড় খুচরা বিক্রেতাদের মধ্যে সেই স্টাইলটি দেওয়া হয়েছিল। ইয়েজি 700 ‘মুয়েভ’ অ্যাডিডাসের কাছে বিশেষ বলে মনে করা হয়।

এটি বলেছিল, আপনি বিশ্বাস করেন যে পুলিশ অফিসারের পক্ষে এটি এতটা সহজ নাও হতে পারে – বিশেষত যাদের জন্য 11.5 আকারের উপরে বা 6 এর নীচে কোনও প্রয়োজন নেই তাদের জন্য নয় 6 নীচে পূর্ণ স্টক গণনাটি একবার দেখুন পাশাপাশি এটি @ এ লক করে রাখুন এই ইয়েজি রিলিজের আরও অনেক খবরের জন্য থিসোলসপ্লিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *