আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স সাইজিং: তারা কীভাবে ফিট করে?

আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স সাইজিং: তারা কীভাবে ফিট করে?

আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স বিগত কয়েক বছর ধরে অনুসরণ করে নিজেকে কিছুটা সংস্কৃতি অর্জন করেছেন। অতিরিক্ত চুনকি রাবার তলগুলির বিপরীতে সরল এবং মসৃণ আপারগুলির উপর একটি বিশাল জোর দেওয়া। বড় আকারের স্নিকারের মতো সিলুয়েটগুলি প্রভাবশালী ভিড়ের মধ্যে অত্যন্ত জনপ্রিয় প্রমাণিত হয়েছে। যদিও আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজড স্নিকারগুলি তার যথেষ্ট দামের ট্যাগের কারণে সবার জন্য নাও হতে পারে, আপনার মনে রাখা উচিত যে এগুলি কোনও স্নিকার দেখেছেন এমন কয়েকটি বিলাসবহুল উপকরণ থেকে তৈরি করা হয়েছে। বালেন্সিয়াগা ট্রিপল এস এবং গুচি রাইটন, আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজড ট্রেনারদের ক্যালফস্কিন এবং সুয়েড কনস্ট্রাকশনগুলির মতো অন্যান্য বিলাসবহুল লেবেলগুলির প্রতিদ্বন্দ্বী স্নিকার্সকে ইতালিতে দক্ষতার সাথে তৈরি করা হয়েছে। এগুলি একটি প্রিমিয়াম ডাস্ট ব্যাগেও আসে যাতে আপনি সময়ের সাথে সাথে স্কাফস এবং স্ক্র্যাচগুলি সংগ্রহ করবেন তা চিন্তা না করেই আপনি এগুলি সংরক্ষণ করতে পারেন।

যা কিছু বলেছিল তার সাথে, আপনি যদি আপনার প্রথম আলেকজান্ডার ম্যাককুইন জুতোকে কপি করতে চান তবে আমরা একটি সহজ আকারের গাইড সংকলন করেছি যা আপনাকে নিখুঁত ফিট খুঁজে পেতে সহায়তা করবে। একমাত্র সরবরাহকারী দলের প্রতিক্রিয়া সহ, আমরা আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে এখানে আছি। তারা কি বড় চালায়? আপনি কি আকারে সত্য হওয়া উচিত? তারা কত আরামদায়ক? আপনি যদি এই বিষয়গুলির কোনওটি ভাবছেন তবে এটি হ’ল আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজড রানার সাইজিং গাইড যা আপনাকে এখনই পড়তে হবে!

আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স – তারা কীভাবে ফিট করে?

ফিট: সাধারণভাবে, আলেকজান্ডার ম্যাককুইন জুতাগুলি বড় আকারে ফিট করে তাই পুরো আকারে যান।
স্বাচ্ছন্দ্য: রাবার একমাত্র বৃহত্তর পায়ের জন্যও অত্যন্ত আরামদায়ক।
যত্ন: একটি সূক্ষ্ম ব্রাশ এবং উষ্ণ সাবান জল কৌশলটি করে।
স্টাইলিং: বড় আকারের স্নিকার স্মার্ট এবং নৈমিত্তিক উভয়ের সাথেই কাজ করবে।

আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স – আমাদের পণ্য বিশেষজ্ঞরা কী ভাবেন

নেট-এ-পোর্টারের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আমার মতে, আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজড রানার বেশ বড় ফিট তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি নিখুঁত ফিটের জন্য একটি পূর্ণ আকারে চলে যান।
এমিলি – ডিজিটাল বিপণন ও অধিগ্রহণ পরিচালক
তারা কীভাবে ফিট করে?

আমার মতে, আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজড রানার ব্যালেন্সিয়াগা ট্রিপল এস এর মতো বেশ বড় ফিট করে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি নিখুঁত ফিটের জন্য পুরো আকারে চলে গেছেন। এটি রাবার একমাত্র মডেল এবং নীচে স্বচ্ছ বায়ু বুদবুদ বৈশিষ্ট্যযুক্ত উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

তারা কি আরামদায়ক?

আমি মনে করি তারা বেশ আরামদায়ক। তারা আশ্চর্যজনকভাবে এতটা ভারী নয় তাই তারা শহরে দীর্ঘ দিন বা দোকানে কেবল দ্রুত হাঁটাচলা করে। অবশ্যই সেখানে একটি কমফায়ার জুড়ি।

আপনি কিভাবে তাদের স্টাইল করবেন?

বেছে নিতে অনেকগুলি কলরওয়ে রয়েছে তবে আমি ব্যক্তিগতভাবে ব্ল্যাক হিল ট্যাবের সাথে অল-সাদা জুটি পছন্দ করি। আমি এগুলি জিন্স, লেগিংস বা শর্টস সহ পরিধান করি – নিখুঁত গ্রীষ্মের স্নিকার!

আপনি কিভাবে তাদের পরিষ্কার করবেন?

কিছুটা ভেজা তোয়ালে দিয়ে একটি সাধারণ মুছা ঠিকঠাক কাজ করে। চামড়াটি খুব মসৃণ তাই এই খারাপ ছেলেদের পরিষ্কার করার ক্ষেত্রে কোনও নাটক থাকা উচিত নয়।

নেট-এ-পোর্টারের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আমি দুর্ঘটনাক্রমে একবার আকারে সত্য হয়ে গিয়েছিলাম এবং আমার মনে হচ্ছিল আমি ক্লাউন জুতা পরেছি।
পিইডি – অ্যাকুইজিশনের প্রধান
তারা কীভাবে ফিট করে?

সর্বকালের সেরা ফিটের জন্য, নিশ্চিত হয়ে নিন যে আপনি একটি পূর্ণ আকার নিচে চলে যান। আমি দুর্ঘটনাক্রমে একবার আকারে সত্য হয়ে গিয়েছিলাম এবং আমার মনে হচ্ছিল আমি ক্লাউন জুতা পরেছি।

তারা কি আরামদায়ক?

চলুন মোকাবেলা করা যাক. আলেকজান্ডার ম্যাককুইন একক স্নিকার অবশ্যই বায়ু বা বুস্টের মতো আরামদায়ক নয় তবে এটি এখনও কৌশলটি করবে। আমি টন সিটি ব্রেকগুলিতে আমার পাঁচটি জোড়া পরেছি এবং সেগুলি পুরোপুরি ঠিক আছে।

আপনি কিভাবে তাদের স্টাইল করবেন?

আলেকজান্ডার ম্যাককুইন ট্রেনারদের নকশা বেশ কালজয়ী তাই তারা সমস্ত কিছুর সাথে বেশ মূল্যবান। এর সাথে আমি আমার সাথে একটি বড় আকারের হুডি এবং নীল জিন্স পছন্দ করি। সোজা আগুন

আপনি কিভাবে তাদের পরিষ্কার করবেন?

আমার কিকগুলি শুরু করার সাথে আমি বেশ ভাল তবে আমার যদি সেগুলি পরিষ্কার করার প্রয়োজন হয় তবে আমি গরম সাবান জল এবং একটি নরম-ঝালাইযুক্ত ব্রাশ ব্যবহার করি যাতে সেগুলি আবার সতেজ দেখাচ্ছে।

নেট-এ-পোর্টারের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আমি ব্যক্তিগতভাবে আমার বড় আকারের প্রশিক্ষকদের একটি বড় আকারের স্যুট সহ পরিধান করি। এটা সত্যিই একমাত্র উপায়।
রাফ – বিষয়বস্তু লেখক
তারা কীভাবে ফিট করে?

আমার হিসাবে, আলেকজান্ডার ম্যাককুইন কিকগুলি বিশাল ফিট করে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি একটি পূর্ণ আকার নিচে চলে যান অন্যথায় তারা খুব বড় হয়ে উঠবে। বলবেন না যে আমি আপনাকে ছেলেকে সতর্ক করিনি।

তারা কি আরামদায়ক?

আমার স্বাভাবিক স্নিকার্সের চেয়ে কিছুটা ভারী, আমি যখন স্বাচ্ছন্দ্য বোধ করি তখন আমি অবশ্যই এগুলি আমার প্রথম পছন্দ হিসাবে যাব না তবে তারা চারপাশে দৃ support ় সমর্থন সরবরাহ করে। প্ল্যাটফর্ম রাবার এককটিও খুব কুশনযুক্ত এবং কিছুটা উচ্চতা সরবরাহ করে যা আমরা দেখতে পছন্দ করি।

আপনি কিভাবে তাদের স্টাইল করবেন?

আমি ব্যক্তিগতভাবে আমার বড় আকারের প্রশিক্ষকদের একটি বড় আকারের স্যুট সহ পরিধান করি। এটা সত্যিই একমাত্র উপায়।

আপনি কিভাবে তাদের পরিষ্কার করবেন?

একটি সাদা-জুতো পরিষ্কার রাখা অনেক সময় ব্যথা হতে পারে তাই আমি সাধারণত ওয়াশিং মেশিনে আমার সাদা অংশগুলির সাথে লেইসগুলি রাখি এবং তারপরে কেবল আমার জেসন মার্ক্ক কিটটি বাকীগুলি মোকাবেলা করতে ব্যবহার করি। এখানে কোনও চাপ নেই।

নেট-এ-পোর্টারের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আলেকজান্ডার ম্যাককুইন স্নিকার্স: আপনার কী জানা দরকার
আমাদের পণ্য বিশেষজ্ঞরা কী ভাবেন তা অনুসরণ করুন এবং আপনি অবশ্যই নিখুঁত আকার পাবেন! Wheআপনি একজন হার্ড স্নিকারহেড, একজন নৈমিত্তিক অনুরাগী, বা প্রভাবশালী, আলেকজান্ডার ম্যাককুইন প্ল্যাটফর্মটি কোনও ঘূর্ণনের জন্য আবশ্যক। বাছুর, চামড়া এবং সুয়েড সহ কয়েকটি বিলাসবহুল উপকরণ থেকে তৈরি করা হয়েছে, যদি আপনি আপনার প্রতিদিনের ঘূর্ণায়নে যোগ করার জন্য একটি অতি প্রিমিয়াম জুটি খুঁজছেন তবে এমসিকিউ কেবল আপনার জন্য তৈরি করা হয়েছে!

সাধারণভাবে বলতে গেলে, আলেকজান্ডার ম্যাককুইন ওভারসাইজ ট্রেনাররা স্বাভাবিকের চেয়ে বড় আকারের আকারে ফিট করে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার সত্যিকারের আকারের চেয়ে ছোট আকারের হয়ে ডান জুটিটি সুরক্ষিত করেছেন! আরও কলারওয়ে এবং স্টাইলগুলি মিনিটের মধ্যে নেমে যাচ্ছে তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সুযোগের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন পাশাপাশি সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ রিলিজগুলিতে সংবাদ এবং আপডেটগুলি!

সাইজিং, স্টাইলিং এবং আরও অনেক কিছু সম্পর্কে সেরা টিপস এবং পরামর্শের জন্য নীচে আমাদের অন্যান্য আকারের গাইডগুলিও পরীক্ষা করে দেখুন:

অ্যাডিডাস সুপারস্টার সাইজ গাইড
নাইক এয়ার ফোর্স 1 আকারের গাইড
নাইকে ডানক আকারের গাইড
এয়ার জর্ডান 1 আকারের গাইড
ইয়েজি বুস্ট 350 আকারের গাইড

মিঃ পোর্টার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *