ইনকামিং: অফ-হোয়াইট এক্স নাইকি এয়ার ফোর্স 1 এক সপ্তাহেরও কম সময়ে

ইনকামিং: অফ-হোয়াইট এক্স নাইকি এয়ার ফোর্স 1 এক সপ্তাহেরও কম সময়ে

এটি প্রায় গত বছরের প্রায় কাছাকাছি ছিল যে Virgil Abloh এর অফ-হোয়াইট এক্স নাইকি অংশীদারিত্বটি প্রথমে জনসাধারণের কাছে দেওয়া হচ্ছে। নভেম্বর ২018 এর শেষে, “দশটি”; সংগ্রহ ইতিহাস সর্বকালের সর্বশ্রেষ্ঠ চাওয়া-পরে একটি অংশীদারিত্বের এক হিসাবে তৈরি।

দ্রুত এগিয়ে বারো মাসের চেয়ে অনেক বেশি এবং এই সংগ্রহটি আর অনেক বেশি হিপড হয়েছে না। 10 টিরও বেশি শৈলী প্রারম্ভিক প্যাকের উপর নির্ভর করে তবে এটি এখন পর্যন্ত নয় যতক্ষণ না এয়ার ফোর্স 1 আরও বেশি coloboways মধ্যে একটি পুনরায় সমস্যা পায়।

প্রাপ্তবয়স্কদের, ছোট্ট সন্তানের পাশাপাশি ‘ব্ল্যাক’ ও ‘ভোল্ট’ কোলোওয়েজ উভয় ক্ষেত্রেই বাচ্চাদের পাশাপাশি ‘ভোল্ট’ কোলোওয়েজের জন্য দেওয়া বাচ্চাদের সাথে দুটি শৈলী অনলাইনে যান। যদিও এটি মূলত মূলত অনুরূপ দেখায় তবে এটি একটি নতুন এবং সেইসাথে উন্নত হ্যান্ডেল “টেন”; Virgil সিনেমা সমালোচকদের শোনার পাশাপাশি একটি অনেক দীর্ঘ দীর্ঘস্থায়ী নকশা প্রদান করার জন্য উপরের পুনরায় নির্মিত। এই og সংস্করণ হিসাবে প্রায় যতটা বিবর্ণ হবে না।

অন্যান্য সূক্ষ্ম পার্থক্যগুলি নীল রঙের তারের অন্তর্ভুক্ত, গত বছরের লাল রঙের চেয়ে অনেক বেশি বিপর্যস্ত বিপরীতে। সর্বদা যদিও, “এয়ার”; Midsole এ ব্র্যান্ডিং বৈশিষ্ট্য পাশাপাশি প্রতিটি শৈলী দুটি জুতা laces একটি সেট সঙ্গে দেখায়।

অফ-হোয়াইট এক্স নাইকি এয়ার ফোর্স 1 ‘ব্ল্যাক’ এবং সেইসাথে ‘ভোল্ট’ ইউকে স্টকস্টিস্ট জুড়ে 19 ই ডিসেম্বর চালু করার ব্যবস্থা করা হয়। আকারের রানগুলি সীমিত হবে, তাই এটি র্যাফেল গাইডগুলির জন্য @ThesoLesupplier এ লক রাখুন এবং সেইভাবে কতটা পুলিশ ঠিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *