ধূসর রঙের আরেকটি নাইকে ডঙ্ক লো শীঘ্রই আসছে

ধূসর রঙের আরেকটি নাইকে ডঙ্ক লো শীঘ্রই আসছে

নাইক ডানক সিলুয়েট স্নিকারের দৃশ্যে তার আধিপত্য বন্ধ করার কোনও ইঙ্গিত দেখায় না কারণ এটি অগণিত রঙিনওয়েতে আবির্ভূত হতে থাকে। সাম্প্রতিক বছরগুলিতে, এটি নাইকে ডানক লো “গ্রে ফোগ”, “হালকা হাড়” এর মতো কয়েকটি ধূসর মেকআপের পাশাপাশি অফ-হোয়াইট এক্স নাইকে ডঙ্ক লো “প্রিয় গ্রীষ্ম” রয়েছে। আজ, স্পোর্টসওয়্যার জায়ান্ট আরও একটি ধূসর পরিবর্তন উন্মোচন করেছে।

যদিও এটির কোনও অফিসিয়াল কলরওয়ের নাম এখনও নেই, এই নতুন ডানকটি একটি ডিমের সাদা সুরে টিনড একটি পূর্ণ-শস্যের চামড়ার বেসের উপরে মসৃণ ধূসর চামড়ার ওভারলে চিত্রিত করে। জুতার পাশাপাশি নাইকের সোয়েশগুলি সাইডওয়ালগুলি জুড়ে একটি ক্লিনার হোয়াইট, অত্যন্ত হালকা নীল রঙের জন্য জিহ্বা, পাশাপাশি আরও গা er ় ধূসর রঙের রাবারের আউটসোলটি বেছে নেয়, পুরোপুরি লাইফ বিকল্পের বিপরীতে একটি পপ নিয়ে আসে।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ছিদ্রযুক্ত টো বাক্সগুলি যা জুতোকে একটি হালকা ওজনের অভিজ্ঞতা সরবরাহ করে পাশাপাশি কুশনযুক্ত মিডসোলের নীচে পাদদেশে যা সারাদিনের আরাম নিশ্চিত করে যে এই লোভনীয় নাইকে ডানকটি কম।

আপনি যদি এই আসন্ন নাইকে ডঙ্ক লো “ক্লাউড গ্রে হোয়াইট” সুরক্ষিত করতে চাইছেন তবে সর্বশেষ নাইকে রিলিজের তারিখগুলির জন্য একমাত্র সরবরাহকারীকে এখানে আমাদের সাথে আবার পরিদর্শন করুন; আমরা আপনাকে অবহিত করার জন্য প্রথম হব। অনুরূপ খবরে, নাইকে ডঙ্ক লো “কোর্ট বেগুনি” পরের বছর প্রকাশ করছে!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *