কোনও ভ্যাক্যান্স ইন ইন টিজ দেয় না একটি নতুন ব্যালেন্স 990 সহযোগিতা

কোনও ভ্যাক্যান্স ইন ইন টিজ দেয় না একটি নতুন ব্যালেন্স 990 সহযোগিতা

নতুন ব্যালেন্স ইদানীং এক টন উচ্চ তাপের সহযোগিতা দেখছে। আইমি লিওন ডোর থেকে কিথ পর্যন্ত দেখে মনে হচ্ছে বোস্টন-ভিত্তিক ব্র্যান্ডটি এখন 990 স্নিকারের জন্য কোনও শূন্যস্থান ইন-এর সাথে সংযোগ স্থাপন করবে, এবং আমরা হাইপাইডের বাইরে!

তাদের ইনস্টাগ্রামে টিজড, একক শট জুতার পিছন ছাড়া কিছুই দেখায় না, “তৈরি ইন ইউএসএ” দিয়ে; শীর্ষে পাঠ্য এবং হিলের চারপাশে নতুন ব্যালেন্স ব্র্যান্ডিং। পুরো প্রিমিয়াম সায়েড পরিহিত, ধূসর, ক্রিম এবং কালো টোন জুতোকে একটি বিপরীতমুখী চেহারা এবং অনুভূতি দেয়। এগুলি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, উজ্জ্বল লাল “জল”; এবং “ওয়াইফাই”; পাঠ্য পিছনে গ্রেস করে, পরিপূরক লেইং সহ সম্পূর্ণ। অবশ্যই, এটি অতিরিক্ত প্রশংসিত এনক্যাপ ইউনিট ব্যতীত কোনও এনবি স্নিকার হবে না, এখানে অতিরিক্ত চুনকি চেহারা সহ দেখা যায়।

এই মুহুর্তে, কোনও শূন্যস্থান ইন এক্স এক্স নিউ ব্যালেন্স 990 সম্পর্কে আমাদের আর কিছু জানা যায়নি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! তুমি কি কপ? আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন সম্পূর্ণ নতুন ব্যালেন্স স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *