নাইকে এক্স ওবিজে এয়ার ম্যাক্স 720

নাইকে এক্স ওবিজে এয়ার ম্যাক্স 720

গ্রীষ্মকালীন ভাইবগুলির জন্য এখানে প্রকাশের তথ্য নাইকের এবং ওডেল বেকহ্যাম, জুনিয়র থেকে সাম্প্রতিক অংশীদারিত্বের ব্যাখ্যা দেওয়ার জন্য কোনওভাবেই যায়। ব্রাউনস ব্রড রিসিভার সবেমাত্র ইনস্টাগ্রামে নিয়ে গিয়েছিলেন, এই উদ্দীপনা এয়ার ম্যাক্স 720 তার কার্যত 13 মিলিয়ন অনুসারীদের কাছে প্রকাশ করেছিলেন।

উপরের জুড়ে রঙের ঝাড়ু একটি আপত্তিজনক ব্যবহার। মূল 720 এর সাথে তুলনা করে কিছু আকর্ষণীয় পার্থক্য লক্ষ্য করার জন্য বিভিন্ন ধরণের ভক্তরা দ্রুত লক্ষ্য করবেন example এগুলি traditional তিহ্যবাহী নিওপ্রিনকে প্রতিস্থাপন করে, আরও অনেক বেশি “পুরাতন স্কুল” নিয়ে আসে; ওজি হুয়ারাচের পাশাপাশি 90 এর দশকের এয়ার ম্যাক্স অনুসারে দেখুন।

নিওনের প্রাণবন্ত প্যানেলগুলি বহু রঙের উপাদানগুলির সাথে একসাথে বসে পাশাপাশি চেহারাটি সেই ভোল্ট রঙিন এয়ার ইউনিটকে আরও অনেক উদ্ভট ধন্যবাদ পায়। ওডেল বেকহ্যাম, জুনিয়রের অংশ হিসাবে এগুলি স্ট্যান্ডেলোন ডিজাইন বা জুতো সম্পূর্ণ বিশেষ হবে কিনা তা এখনও বোঝা যায় নি। এক্স নাইক সংগ্রহ।

এটি বলেছিল, স্নিকারহেডগুলি ইতিমধ্যে গ্যাসিত হয়েছে পাশাপাশি আশা করে যে এই প্রকরণটি ভবিষ্যতের এয়ার ম্যাক্স 720 এর দশকে ছড়িয়ে পড়বে। লঞ্চের মতো রান সম্পর্কে আপডেট ছাড়াও আরও অনেক খবরের জন্য এটিকে এখানে লক করুন।

নাইকে এক্স ওবিজে এয়ার ম্যাক্স 720 ‘মুলি কালার’ সীমাবদ্ধ পরিমাণে 21 শে জুন প্রবর্তনের গুঞ্জন রয়েছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *