নাইকে এয়ার ম্যাক্স “ফারসি ভায়োলেট” সংগ্রহটি এই সপ্তাহে হ্রাস পাচ্ছে!

নাইকে এয়ার ম্যাক্স “ফারসি ভায়োলেট” সংগ্রহটি এই সপ্তাহে হ্রাস পাচ্ছে!

নাইক এয়ার ম্যাক্স “পার্সিয়ান ভায়োলেট” সংগ্রহটি এই মাসে হ্রাস করার জন্য সবচেয়ে আকর্ষণীয় স্নিকার জাতগুলির মধ্যে একটি হতে পারে। এপ্রিল মাসে খুব প্রথম ফাঁস হওয়া, পাঁচ-স্নিকার রিলিজটি খ্যাতিমান সিলুয়েটগুলির একটি পঞ্চম গ্রহণের পাশাপাশি বেগুনি রঙের স্পর্শে তাদের কাজ করে। যদিও এটি শব্দটি বেশ সহজ হতে পারে, ফলস্বরূপ স্নিকারগুলি বেশ দমকে রয়েছে!

নাইক এয়ার সর্বাধিক 90 “পার্সিয়ান ভায়োলেট”

Int’l শিপিং

আরো দেখুন

নাইক এয়ার সর্বাধিক 96 II “পার্সিয়ান ভায়োলেট”

Int’l শিপিং

আরো দেখুন

জিনিসগুলি বন্ধ করার জন্য আমাদের কাছে এয়ার ম্যাক্স 90 পাশাপাশি এয়ার ম্যাক্স 96 II রয়েছে যা উভয়ই তাদের নিজস্বভাবে বিখ্যাত। এগুলি বেগুনি শেডগুলির সাথে স্ল্যাথার্ড করার পাশাপাশি একটি ডাউনপ্লেড নান্দনিকতার জন্য কালো রঙের সাথে বিপরীতে রয়েছে যা কোনও ধরণের শরতের ফিটের সাথে ভালভাবে চলে যাবে। সংগ্রহের হাইলাইটটি যদিও এয়ার ম্যাক্স 97 হতে পারে। অসংখ্য স্নিকারহেডস দ্বারা “বেগুনি বুলেট” ডাকনাম, এটি “সিলভার বুলেট” হিসাবে ঠিক একই স্বাক্ষর চেহারা ধরে রাখে যা সম্ভবত এখন পর্যন্ত তৈরি সবচেয়ে সুপরিচিত এএম 97।

আমরা একইভাবে একটি এয়ার সর্বাধিক 270 পাশাপাশি একটি টিএন এয়ার ম্যাক্স প্লাসও পাচ্ছি। ইতিহাসের বিভিন্ন পয়েন্ট থেকে দুটি ডিজাইন, “পার্সিয়ান ভায়োলেট” ভিবে উভয়কেই অনবদ্যভাবে ভাল কাজ করে।

নাইক এয়ার ম্যাক্স 97 “পার্সিয়ান ভায়োলেট”

Int’l শিপিং

আরো দেখুন

11 ই সেপ্টেম্বর প্রবর্তনের জন্য সেট করুন, নাইক এয়ার ম্যাক্স “পার্সিয়ান ভায়োলেট” সংগ্রহটি যে কোনও ধরণের মৌসুমী ঘূর্ণনের জন্য অবশ্যই আবশ্যক! আপনি কোন জুড়িটি সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি ট্র্যাভিস স্কট এক্স নাইকে এয়ার ম্যাক্স 1 এর অনেক প্রশ্নবিদ্ধ বৈশিষ্ট্যটির সাথেও কাছাকাছি আসতে পারেন!

নাইক এয়ার সর্বাধিক 270 “পার্সিয়ান ভায়োলেট”

Int’l শিপিং

আরো দেখুন

নাইক টিএন এয়ার সর্বাধিক প্লাস “পার্সিয়ান ভায়োলেট”

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *