ইয়েজি বিএসকেটিবিএল ‘কোয়ান্টাম’

ইয়েজি বিএসকেটিবিএল ‘কোয়ান্টাম’

ছবিতে এখনও আপনার সেরা চেহারা
স্নিকার ওয়ার্ল্ড ইয়েজি বিএসকেটিবিএল ‘কোয়ান্টাম’ প্রকাশের জন্য আকাঙ্ক্ষা করছে। 2018 সালে খুব প্রথম টিজড যখন কানিয়ে ওয়েস্ট চি-টাউনে একটি জুটিতে পা রেখেছিল, এটি হ্যান্ডস ডাউন, এখন পর্যন্ত অন্যতম বিশেষ ইয়েজি ফিটনেস প্রশিক্ষক। এই মুহুর্তে উপলভ্য যে কোনও ধরণের বাস্কেটবল জুতার বিপরীতে, এগুলি বাইরের স্থান থেকে কিছু মতো দেখায়, পাশাপাশি আমরা এখন আমাদের সেরা চেহারাটি নিচ্ছি!

বাস্কেটবল জুতা জগতে ইয়ের প্রস্থান হিসাবে পরিবেশন করা, ‘কোয়ান্টাম’ এর একটি বিশেষ প্রাইমকনিট বিল্ডিং রয়েছে যা পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলি জুড়ে ‘জেব্রা’-এর মতো মুদ্রণ দিয়ে সজ্জিত। স্টিলথি ব্ল্যাক সোয়েড গোড়ালিটির পাশাপাশি যুক্ত সমর্থনের জন্য হিলকে আঘাত করে, পাশাপাশি আপনি একইভাবে একটি পরিষ্কার ক্রিম রঙে রঙিন পায়ের বাক্সে একটি নুবাক প্যানেল আবিষ্কার করবেন।

কিক হোশো এর মাধ্যমে চিত্র

কিক হোশো এর মাধ্যমে চিত্র
পিছনের দিকে, অতিরিক্ত স্থিতিশীলতার জন্য একটি অতিরঞ্জিত হিল কাপ উপস্থিত রয়েছে, পাশাপাশি আপনি নীচের দিকেও পা রাখবেন, আপনি এই পৃথিবীর বাইরে থাকা স্বাচ্ছন্দ্যের জন্য মিডসোলকে একটি সম্পূর্ণ দৈর্ঘ্যের উন্নতি আবিষ্কার করবেন। নকশাটি চূড়ান্ত করতে, স্বচ্ছ অংশগুলি একইভাবে বৈশিষ্ট্যযুক্ত, স্নিকারহেডগুলি সহজেই তাদের মোজাগুলিকে নমনীয় করতে সক্ষম করে।

যদিও ইয়েজি বিএসকেটিবিএল ‘কোয়ান্টাম’ এর স্টাইলটি এখনও পরিবর্তনের সাপেক্ষে হতে পারে, জুতোটি যে দিকনির্দেশ করছে তা দেখতে দুর্দান্ত। ২০২০ সালের শুরুর দিকে হ্রাস পাওয়ার প্রত্যাশিত, গুজব রয়েছে যে তারা আসন্ন এনবিএ অল স্টার গেমটিতে আত্মপ্রকাশ করবে যা ফেব্রুয়ারিতে শিকাগোর শহরতলিতে ফেব্রুয়ারিতে স্থান গ্রহণের কারণে। এটি কি এখনও তার সেরা অ্যাডিডাস অংশীদারিত্ব হতে পারে? আসুন আমরা আপনার মনের কী আছে তা বুঝতে পারি, পাশাপাশি নিশ্চিত হয়ে নিন যে আপনি যা কিছু ইয়েজি সম্পর্কিত এবং এর বাইরেও কেবল এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন!

কিক হোশো এর মাধ্যমে চিত্র

কিক হোশো এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *