ইয়েজি 700 ভি 3 “আরজারেথ”

ইয়েজি 700 ভি 3 “আরজারেথ”

এর একটি অন-পাদদেশের চেহারা এটি এটি। কয়েক মাস অপেক্ষা করার পরে, ইয়েজি 700 ভি 3 “আরজারেথ” অবশেষে এখানে এসেছে। পুরো বছরের সবচেয়ে হাইপড ইয়েজি রিলিজগুলির একটি হ্যান্ডস ডাউন, আমরা এখন ২৯ শে আগস্ট চালু হওয়ার ঠিক আগে দ্রুত অন-পাদদেশের চেহারা নিচ্ছি!

“আজেল” এর বিজয়ী সূত্র গ্রহণ এবং এর উপরে বিল্ডিংয়ে, “আরজারেথ” এর মধ্যে একটি অতি ভবিষ্যত নান্দনিকতা রয়েছে যা সত্যই অনন্য। একটি গা bold ় নীল প্রাইমনিট বেস সহ, একটি ম্যাট আরপিইউ খাঁচা পুরো উপরের অংশের চারপাশে মোড়ানো। এটি কেবল শিল্প-নেতৃস্থানীয় সমর্থন এবং স্থিতিশীলতা সরবরাহ করে না, এটি অন্ধকারেও জ্বলজ্বল করে, যার অর্থ আপনি যখনই চান, আপনি যেখানেই চান তা নমনীয় করতে পারেন।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
একটি রাবার ইউ-আকৃতির প্যানেলটি ইয়েজি 700 এর আগের দুটি প্রজন্মের মতো পায়েরো বাক্সটি শোভিত করে এবং নীচে নীচে, আপনি একটি অতি স্নিগ্ধ মিডসোল পাবেন যা অন্য স্তরে স্বাচ্ছন্দ্যের জন্য ইভা ফোমের সাথে সংক্রামিত। একটি কার্ভেসিয়াস ফর্ম ফ্যাক্টর সহ, এটি সত্যই আমাদের ইয়েজি বুস্ট 380 এ পাওয়া ইউনিটের কথা মনে করিয়ে দেয়।

এটিকে গোল করে দেওয়া হ’ল একটি সের-থ্রো আউটসোল আন্ডারফুট যা একটি নরম হলুদ রঙের রঙে রঙযুক্ত, অতি হাইপাইড অ্যাডিডাস জুতো চূড়ান্ত করে।

অ্যাডিডাস ইয়েজি 700 ভি 3 “আরজারেথ” সম্পর্কে ভালোবাসার কী আছে? ২৯ শে আগস্ট পূর্ণ পরিবারের আকারে বাদ দেওয়া, নিশ্চিত হয়ে নিন যে আপনি টুইটারে @থেসোলসপ্লিয়ার এবং @থেসোলারস্টকগুলি আপনার কপির সেরা সুযোগের জন্য অনুসরণ করছেন! আপনি যদি এইগুলির জন্য যাচ্ছেন তবে আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন আপনিও ইয়েজি বুস্ট 380 “অনিক্স” এর কাছাকাছি নজর পেতে পারেন!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *