এই মাসের শুরুর দিকে নাইকে ডঙ্ক হাই “বাঘের বছর” বুনো বিবরণে পূর্ণ

এই মাসের শুরুর দিকে নাইকে ডঙ্ক হাই “বাঘের বছর” বুনো বিবরণে পূর্ণ

, আমরা “বাঘের বছরের” ডঙ্ক লো লো লো ইয়ার “এর এক ঝলক উঁকি দিয়েছি। ঠিক যখন আমরা ভেবেছিলাম যে এই বছরটি ড্রপ করার জন্য সবচেয়ে মারাত্মক কৃপণ-থিমযুক্ত কলরওয়ে ছিল, আমরা এখন নাইকে ডানক উচ্চ “বাঘের বছর” এর প্রথম দিকে আমাদের প্রথম চেহারা পাচ্ছি, এবং এটি নিম্ন বৈকল্পিকের চেয়ে যুক্তিযুক্তভাবেও বুনো। চাইনিজ নববর্ষ উদযাপনের জন্য তৈরি, এই আসন্ন কলরওয়ের সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত হওয়ার সময় এসেছে!

আমরা কীভাবে এই ডঙ্কটি বর্ণনা করতে শুরু করব? একটি অতি প্রিমিয়াম নির্মাণের সাথে, স্নিকারের সামনের অর্ধেকটি একটি খাস্তা ধূসর রঙের মধ্যে ডুবানো হয়, যখন পিছনের অর্ধেকটি সমস্ত-কালো রঙে আঁকা হয়। টাইগার স্ট্রাইপ বিশদ বিবরণ হিলের দিকে যাত্রা করে, যখন মেঘের চিত্রগুলি একটি স্ট্যান্ডার্ড চীনা শিল্প শৈলীতে swoosh এবং লেসিং সিস্টেমে সূক্ষ্মভাবে সেলাই করা হয়।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

রয়্যাল গোল্ড এমব্রয়ডারি ভ্যাম্প জুড়ে সৌভাগ্যের শব্দের সাথে তার পথ খুঁজে পায় এবং জিহ্বা একটি বিশেষ ভাঁজ নকশাকে গর্বিত করে যা একটি ক্লাসিক চীনা স্লাইড গিঁট দিয়ে বেঁধে রাখা হয়। প্যানেলটি উল্টানো এবং আপনি তিনটি সিসির একটি সেট পাবেন যা ইম্পেরিয়াল চীনে ব্যবহৃত এক ধরণের স্বর্ণ ও রৌপ্য ইঙ্গট মুদ্রা ছিল। এটি সমস্ত পরিপূরক সোনার নাইকে জুতোবক্সের মধ্যে প্যাকেজড আসে যা অন্তর্ভুক্ত একটি গ্ল্যামারাস সাটিন কাপড়ের সাথে সম্পূর্ণ আসে।

নাইকে ডঙ্ক হাই “টাইগার অফ দ্য টাইগার” প্রকাশ হবে কখন এখনও কোনও খবর নেই, তবে নিম্ন সংস্করণের বিপরীতে এটি প্রাপ্তবয়স্কদের সাইজিংয়ে উপলভ্য হবে। এই বছরের ১ লা ফেব্রুয়ারি চন্দ্র নববর্ষের আগমনের সাথে, এগুলি কেবল কয়েক দিনের মধ্যে লাইভ হওয়ার প্রত্যাশা করে। আপনি এই জুটি সম্পর্কে কী ভাবছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি ক্লট এক্স নাইকে ডানক উচ্চতর ক্লটটি গভীরভাবে দেখতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *