নাইকে ডানক লো “লেবু ড্রপ” গ্রীষ্মকালীন সময়ের জন্য প্রস্তুত

নাইকে ডানক লো “লেবু ড্রপ” গ্রীষ্মকালীন সময়ের জন্য প্রস্তুত

এটি প্রদর্শিত হয় যে বিভারটন ব্র্যান্ড ইতিমধ্যে সিজলিং হট গ্রীষ্মকালীন মাসের জন্য প্রস্তুতি নিচ্ছে কারণ তারা আসন্ন নাইকে ডঙ্ক লো “লেবু ড্রপ” প্রকাশ করেছে। ফ্যান-ফ্যাভোরাইট ফল থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, এটি পছন্দসই বাস্কেটবল জুতোতে আঘাত করার জন্য সবচেয়ে পরিষ্কার কলরওয়েগুলির একটিতে হাতছাড়া।

খাঁটি পরিপূর্ণতায় রঙ অবরুদ্ধ, “লেবু ড্রপ” একটি সাদা টাম্বলযুক্ত চামড়ার বেসের উপরে কাজ করে যখন “জিট্রন” বেইজ প্যানেলগুলি তাদের পদ্ধতিটি গোড়ালি, লেসিং সিস্টেমের পাশাপাশি টোবক্সে তৈরি করে। “অপ্টি হলুদ” এর একটি ছিটিয়ে সোয়েড নাইকের সোয়াশের পাশাপাশি জিহ্বায় প্রদর্শিত হয়, অন্যদিকে পেটেন্ট চামড়ার পিছনে যোগ গভীরতার জন্য জুতোতে আরও একটি কাঠামো যুক্ত করে।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
নীচে নীচে, একটি খাস্তা সাদা “সেল” মিডসোল মোট গাম রাবারের একটি স্বাস্থ্যকর ডোজ সহ উপস্থিত রয়েছে, পাশাপাশি অবশ্যই, আপনি হিলটিতে এমব্রয়ডারিযুক্ত লেবু গ্রাফিকটি আলোচনা না করে এই ডঙ্কটি কম সম্পর্কে কথা বলতে পারবেন না, নকশাটি চূড়ান্ত করে।

যদিও একটি সরকারী প্রকাশের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, আমরা সত্যের জন্য বুঝতে পারি যে নাইকে ডঙ্ক লো “লেমন ড্রপ” মহিলাদের জন্য বিশেষ হবে। এই বলে, এটি কিছু লোককে জোড়ায় আটকানো থেকে বিরত রাখবে না! আমাদের যদি বুঝতে পারি যে আপনি যদি এগুলি কপিং করছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, নাইকে এসবি ডঙ্ক লো “রেড প্লাম” এই গ্রীষ্মে নেমে আসছে!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *